ফরিদপুরে লুণ্ঠিত মালামালসহ ৪ ডাকাত সদস্য গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ২১:০৪ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২৩, ২০:৫৪

ফরিদপুরে পৃথক দুটি ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় লুণ্ঠিত হওয়া মালামালও উদ্ধার করা হয়।

রবিবার ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান তাদেরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে একইদিন ভোর রাতে ঢাকার ক্যান্টনমেন্ট থানার মাস্টারটেক এলাকার গ্রীন ভেলি টাওয়ার নামক একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- খুলনার রুপসার ইলাইপুর এলাকার রুবেল ফরাজী (৩০), পটুয়াখালীর মির্জাগঞ্জের সোহেল রানা (৩৬), বাগেরহাটের মোড়লগঞ্জের সোহাগ শেখ (২৫) ও খুলনার রুপসার দেয়াড়া এলাকার আলী হাওলাদার (৩০)।

এর মধ্যে রুবেল শেখের নামে দেশের বিভিন্ন থানায় ১২টি ডাকাতি মামলা, সোহেল রানার নামে তিনটি ও সোহাগ শেখের নামেও তিনটি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাতদলের সদস্যদের কাছ থেকে চারটি এলইডি টিভি, একটি প্রাইভেটকার, ৭টি এনড্রয়েড মোবাইল, দুই সেট থ্রী-পিচ, একটি ডিজিটাল নিক্তি ও একটি টিটান মডেলের ঘড়ি উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান বলেন, গত ১৪ সেপ্টেম্বর ফরিদপুরের নগরকান্দার বিলগোবিন্দপুর এলাকায় একটি বিল্ডিংয়ের বেলকুনির গ্রীল কেটে ডাকাতি ও ২৮ সেপ্টেম্বর ফরিদপুর সদরের তাম্বুলখানা এলাকার এক কাতার প্রবাসীর বাড়ির জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ ডাকাতি করে।

পুলিশ সুপার জানান, তারা প্রাইভেটকার নিয়ে দেশের বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। রাত ৩টা থেকে রাত ৪টার মধ্যে সাধারণত তারা ডাকাতি করে থাকে।

পুলিশ সুপার শাহজাহান দাবি করেন, পুলিশের নানামুখী কৌশল ও তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার করতে সক্ষম হই।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত ওই চারজনকে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৫ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :