জামালপুরে দুই পক্ষের সংঘর্ষে কৃষক নিহত

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২৩, ২২:০৯

জামালপুরের ইসলামপুর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে নাছির উদ্দিন (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পলবান্ধা ইউনিয়নের উত্তর সিরাজাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাছির উদ্দিন উপজেলার পলবান্ধা ইউনিয়নের উত্তর সিরাজাবাদ গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নাছির উদ্দিনের সঙ্গে তার বোন রাহেলা বেগম এবং মা হেনা বেগমের পারিবারিক বিরোধ চলে আসছিল। ঘটনার সময় লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে নাছির উদ্দিনকে।

নাছির উদ্দিনকে গুরুতর আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাছির উদ্দীনের শাশুড়ি রহিমা বেগম বলেন, 'আমি একটি গাভী গরু দান করেছিলাম মেয়ে জামাই নাছির উদ্দিনকে। গরুটি নাছিরের বোন রাহেলা বেগম তার স্বামীর বাড়িতে নিয়ে যায়। গরুটি ফেরত না দিয়ে উল্টো আমিসহ নাছির উদ্দিনের বিরুদ্ধে মারধরের হুমকি দেওয়ার অভিযোগ তুলে আদালতে মামলা করেছে রাহেলা বেগমের মা হেনা বেগম। এ নিয়ে বিরোধ চলে আসছে। নাছির উদ্দিনকে পিটিয়ে মেরে ফেলেছে।

নিহত নাছির উদ্দিনের ছেলে নিয়ামুল হক বলেন, আব্বার ওপর দেশীয় অস্ত্রে হামলা করে ফুফু রাহেলা বেগমের লোকজন। আব্বাকে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে তারা। এতে আমার বাবা মারা যান।

ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মো. সালাউদ্দিন বলেন, 'বিকেল পোনে ৬টার দিকে নাছির উদ্দিন নামে এক ব্যক্তিকে জরুরি বিভাগে আনা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশের ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অভিজিৎ দাস বলেন, 'খবর পেয়ে হাসপাতালে এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।'

(ঢাকা টাইমস/০৮নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :