নির্বাচনি তফসিলকে স্বাগত জানিয়ে আরিফুর রহমান দোলনের নেতৃত্বে বিশাল শোভাযাত্রা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০২৩, ২০:১৬ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২৩, ১৯:৪৮

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে ফরিদপুরের বোয়ালমারীতে বিশাল শোভাযাত্রার নেতৃত্ব দিলেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

শনিবার (১৮ নভেম্বর) বিকালে বোয়ালমারী পৌর বাজারে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি বোয়ালমারীর প্রাণকেন্দ্র চৌরাস্তায় বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের চৌরাস্তায় এসে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে আরিফুর রহমান দোলন বলেন, এই নির্বাচনের মাধ্যমে আগামীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন এই দেশের জনগণের ভোটে। আপনারা জানেন, আমি গত ১৫ বছর ধরে মানুষের কাছে, মানুষের পাশে থেকে ফরিদপুর-১ আসনে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী এই তিন উপজেলার জনপদের পথে-প্রান্তরে আওয়ামী লীগের ব্যানারে সাধারণ মানুষের জন্য কাজ করছি। সেই কাজ আরও বেশি করে করা যাবে যদি জাতীয় সংসদে একজন এমপি হিসেবে যাওয়া যায়।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দোলন বলেন, আজ থেকে আওয়ামী লীগ এই জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য মনোনয়ন ফরম বিতরণের কাজ শুরু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আজ মনোনয়ন ফরম সংগ্রহ করে এই ফরম বিতরণের উদ্বোধন করেছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি, আপনারা সবাই দোয়া করবেন। তিনি যেন বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারেন।

দোলন বলেন, আমি একটি কথা আপনাদের কাছে জানতে চাই, আপনারা যদি রাজি-খুশি থেকে আমাকে আদেশ করেন, নির্দেশ দেন তাহলে আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করব। এ সময় উপস্থিত হাজারো নেতাকর্মী দু হাত উঁচু করে তার আগ্রহকে স্বাগত জানান এবং ‘দোলন ভাইকে এমপি চাই’ স্লোগানে মুখরিত করে স্বতঃস্ফূর্ত সমর্থন জানান।

শোভাযাত্রায় জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, জেলা পরিষদ সদস্য আহসান হাবিব (হাসান সিকদার), আলফাডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের আহ্বায়ক শেখ দেলোয়ার হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম রানা, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও জেলা কৃষক লীগের সদস্য মো. মুরাদ সিকদার, আলফাডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, মকিবুল হাসান মক্কা, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, কৃষক লীগ নেতা মো. শাহিন, মো. রইচ উদ্দিন, ছাত্রলীগ নেতা শামীম মৃধাসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/আরআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

‘ভারতের কবল থেকে প্রকৃত স্বাধীকারের দাবিতে জনগণ নীরবে প্রস্তুত হচ্ছে’

দলীয় শৃঙ্খলা ভঙ্গ: ঢাকা দক্ষিণের আ.লীগ নেতা রিয়াজকে ফের শোকজ

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

সরকার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে দমনপীড়নের খড়গ নামিয়ে এনেছে: মির্জা ফখরুল

শান্তিপূর্ণ, নিরাপদ ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় আ.লীগ অঙ্গীকারবদ্ধ: ওবায়দুল কাদের

পথচারীদের মাঝে তৃতীয় দিনের মতো পানি ও স্যালাইন বিতরণ জাপার

মুক্তি দেওয়া হচ্ছে হেফাজতের মামুনুল হককে, আভাস দিলেন নেতারা

গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন প্রধানমন্ত্রী: রিজভী 

উপজেলা নির্বাচন এখন উপজ্বালায় পরিণত হয়েছে: সালাম

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

এই বিভাগের সব খবর

শিরোনাম :