এবার রাজধানীর মিটফোর্ড হাসপাতালে শিশু চুরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২৩, ১৮:৩৯ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ১৭:৫৮

রাজধানীর পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও হাসপাতালের (মিটফোর্ড) পরমাণু ভবনের সামনে থেকে চিকিৎসার জন্য আসা তিন মাসের শিশু জুবাইদাকে কোলে নেওয়ার কথা বলে চুরির অভিযোগ উঠেছে। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পরমাণু ও কর্মচারী ইউনিয়নের ভবনের সামনে এ ঘটনা ঘটে।

জুবাইদার নানি মরিয়ম বেগম ও মা হাসনা বেগম জানান, কেরানীগঞ্জ দক্ষিণ থানা এলাকার পারগেন্ডারিয়ার কানাপট্টি এলাকা থেকে মিটফোর্ড হাসপাতালে শিশু বিভাগের ডাক্তার দেখাতে আসেন তারা। চিকিৎসক তাকে আলট্রাসাউন্ড পরীক্ষা দিলে তারা পরমাণু ভবনের সামনে আলট্রাসনোগ্রাম পরীক্ষার জন্য লাইনে দাঁড়ান। এসময় শিশু জুবাইদা নানি মরিয়মের কোলে ছিল।

জুবাইদা মা সিরিয়াল দিতে লাইনের প্রথম দিকে ছিল আর নাতিন জুবাইদা তার কোলে বসেই দুষ্টুমি করতে ছিল। তখন বয়স্ক কালো বোরখা পরা এবং মুখ বের করা এক মহিলা কোলে নিতে হাত বাড়িয়ে দেয়। ৩ মাসের জুবাইদাও হাসতে হাসতে তার কোলে যায়। নানি বলে তার মেয়ে হাসনা বেগম লাইনে দাঁড়িয়ে আছে বলে মুখ ঘুরালেই ফিরে দেখেন তার নাতিনসহ ওই মহিলা আর নেই। এরপর তিনি ‘আমার নাতিন কই’ বলে কান্না করতে থাকেন।

পরমাণু ভবনের গেটের দারোয়ান মোহাম্মদ হাসান জানান, মোবাইল ও টাকা চুরির ঘটনা নিত্য ঘটে। মাঝে মাঝে শিশু চুরির ঘটনাও ঘটে।

তিনি আরও বলেন, আজ সকালে একটি শিশুকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে নিয়ে আসলে ওই শিশুটি চুরি হয়েছে বলে জানতে পারলাম।

শিশুটি বাবা-মা হাসপাতালের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে কর্তৃপক্ষ তাদেরকে শিশুটি উদ্ধারের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বস্ত করেন।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএম/কেএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :