মির্জাপুরে স্বতন্ত্র এমপি প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ২০:১৮

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের টানা তিন বারের নির্বাচিত চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু পদত্যাগ করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি এই পদত্যাগ করেছেন বলে জানা গেছে।

মীর এনায়েত হোসেন মন্টু মির্জাপুর উপজেলা পরিষদের টানা তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও গোড়াই ইউনিয়ন পরিষদের টানা পাঁচ বারের চেয়ারম্যান।

উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মীর এনায়েত হোসেন মন্টুর আবেদনের প্রেক্ষিতে সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তার পদত্যাগপত্রটি গ্রহণ করে পদটি শূণ্য ঘোষণা করা হয়।

প্রজ্ঞাপনে লেখা হয়েছে, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু স্বেচ্ছায় স্বীয় পদ থেকে উপজেলা পরিষদ আইন ১৯৯৮ (উপজেলা পরিষদ (সংশোধন) আইন, ২০১১) এর ১২ (১) ধারা অনুযায়ী পদত্যাগপত্র গ্রহণ করা হলো এবং পদটি শূণ্য ঘোষণা করা হলো। আবেদনপত্রটি ২৯ নভেম্বর ২০২৩ থেকে কার্যকর হবে।

মীর এনায়েত হোসেন মন্টু পদত্যাগের কথা স্বীকার করে বলেন, উপজেলার প্রতিটি মানুষের সঙ্গে রয়েছে তার আত্মার সম্পর্ক। জনগণের দাবির প্রেক্ষিতেই সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইনশাআল্লাহ বিজয়ী হবেন বলেও তিনি জানান।

(ঢাকা টাইমস/২৭নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :