নাটোর-৩ আসনে নৌকার প্রার্থিতা ফরম তুললেন পলক

নাটোর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৯:২২ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৬:৪৫

নাটোর-৩ (সিংড়া) আসনে সংসদ সদস্য পদে প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুনাইদ আহমেদ পলক আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রার্থিতা ফরম এবং নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলেছেন।

আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে সিংড়া উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জুনাইদ আহম্মেদ পলক তার মনোনয়ন পত্র উত্তোলন করেন। এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদোস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র উত্তোলন শেষে তিনি বলেন“ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাকে ৫ম বারের মতো নাটোর-৩ সিংড়া আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে তিনি দলের ত্যাগী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র তুললেন। তিনি বিশ্বাস করেন গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময় সিংড়ার যে উন্নয়ন হয়েছে তা মনে রেখে সিংড়াকে আধুনিক ও নান্দনিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিংড়ার ভোটাররা বিপুল ভোটে আবারও নৌকাকে জয়যুক্ত করবেন।”

অপরদিকে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে দলের মনোনয়ন বঞ্চিত হয়ে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তার নিজ বাড়িতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন। পরে লালপুর উপজেলা নির্বাচন কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন লালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ ও চংধুপইল পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :