নারায়ণগঞ্জ-৩ আসনে ১১ জনের প্রার্থিতা বৈধ, বাতিল ২

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৪
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে বিপরীতে ১১ জনের প্রার্থীতা বৈধ ও ২ জনের প্রার্থীতা বা‌তিল করা হয়েছে ।
সোমবার (৪ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়ন বাছাই শেষে নির্বাচন কমিশনার এ তথ্য জানান।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক অফিসের তথ্যানুযায়ী নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে যারা বৈধ হয়েছেন তারা হলেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, আওয়ামী লীগের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনোনীত প্রার্থী মো, মজিবুর রহমান মানিক, বাংলাদেশ সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী মোহাম্মদ আসলাম, বিএনএম মনোনীত প্রার্থী এবিএম ওয়ালিউর রহমান খান, বিকল্প ধারা বাংলাদেশ এর মনোনীত প্রার্থী নারায়ণ দাস, মুক্তিজোটের মনোনীত প্রার্থী মো. আরিফ, স্বতন্ত্র প্রার্থী এ.এইচ.এম মাসুদ দুলাল, স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন দীপ, স্বতন্ত্র প্রার্থী মারুফুল ইসলাম ঝলক, স্বতন্ত্র প্রার্থী রুবিয়া সুলতানা।
যাদের মনোনয়ন বাতিল হয়েছে তারা হলেন, বাংলাদেশ কংগ্রেস পার্টির মনোনীত প্রার্থী সিরাজুল হক। তিনি ঋণ খেলাপির জন্য তার মনোনয়ন বাতিল হয়েছে। অপরদিকে ঋণ খেলাপির জন্য বাতিল হয়েছে জাকেরপার্টির মনোনীত প্রার্থী মো. জামিল মিজি’।
(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :