কুষ্টিয়া-২ আসনে ইনুর বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের বিষোদগার

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৭ | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:১১

কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রার্থী হাসানুল হক ইনুর বিরুদ্ধে বিষোদগার করেছেন ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু।

সোমবার সন্ধ্যায় ভেড়ামারায় বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধের প্রতিবাদে আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য দিতে গিয়ে এ বিষোদগার করেন তিনি।

প্রায় ১২ মিনিটের বক্তব্যে বেশির ভাগ সময় জুড়ে ইনু ও জাসদ নিয়ে নানা সমালোচনা করেন তিনি।

জাসদ সভাপতি হাসানুল হক ইনুকে উদ্দেশ করে মিঠু বলেন, ‘কয়েক বছর আগে মিরপুরের এক জনসভায় আপনি বলেছিলেন আওয়ামী লীগ ৮০ পয়সা। জাতীয় পার্টির এরশাদ, রাশেদ খান মেনন, দিলীপ বড়ুয়া এবং আমি হাসানুল হক ইনু মিলে ২০ পয়সা। এই পয়সা যদি এক না হয় তাহলে এক টাকা হয় না। আপনার মতে এক টাকা না হলে হাজার বছর ফ্যা ফ্যা করে ঘুরে বেড়ালেও শেখ হাসিনা ক্ষমতার মুখ দেখবে না। যদি তাই হয় তাহলে আপনি কেন শেখ হাসিনার কাছে জোটের প্রার্থী হওয়ার জন্য ফ্যা ফ্যা করে ঘুরে বেড়াচ্ছেন।

মিঠু বলেন, আমাদের প্রার্থী কামারুল আরেফিন। তিনি যে প্রতীকই পান, সেই প্রতীক নিয়ে আমরা মাঠে নামব এবং তাকে জয়ের মালা এনে দেব।

তিনি আরও বলেন, ‘আপনি নির্বাচন করেন। আপনার রাজনীতির ঐতিহ্য আছে। কামরুল আরেফিন তো ছোট্ট নেতা। আপনার কাছে কিছুই না। সে যদি প্রার্থী হয় তাহলে আপনার ভয় কিসের। আপনি এ আসন থেকে এমপি হয়েছেন, মন্ত্রীও হয়েছেন। আপনি এলাকার উন্নয়নে যদি কাজ করে থাকেন তাহলে সবাই আপনাকে ভোট দেবে।

হাসানুল হক ইনুর বিরুদ্ধে অভিযোগ করে আক্তারুজ্জামান বলেন, ‘আপনি এলাকায় কোনো কাজ করেননি। দৃশ্যমান কোনো উন্নয়ন নেই। ভেড়ামারায় আপনারা ৪ জনকে হত্যা করেছেন। আপনি গণবাহিনী তৈরি করে নাশকতা করেছেন, পাটের গুদামে ও ট্রাকে আগুন দিয়েছেন, রেল স্টেশনে আগুন দিয়েছেন। আপনি আওয়ামী লীগকে নিধন করতে আবারও এমপি হতে চান।

পথসভায় ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/পিএস/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :