ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি প্রসব যন্ত্রণায় ভুগছে: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩, ১১:৩৯ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৫

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের নৌকার প্রার্থী শাজাহান খান বলেছেন, ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি প্রসব যন্ত্রণায় ভুগছে। যেভাবেই হোক বিএনপি ক্ষমতায় যেতে চায়। কাগজের বাঘের মতো হুঙ্কার দিয়ে আন্দোলন করছে। এই আন্দোলনে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। স্বাভাবিক গাড়ি চলছে অথচ বিএনপির দাবি, অবরোধ চলছে তাদের।

মঙ্গলবার বিকেলে মাদারীপুরের রেন্ডিতলা এলাকায় নির্বাচনি প্রচারণা শেষে এসব কথা বলেন তিনি।

এ সময় মাদারীপুর-২ আসনে সাতবারের সংসদ সদস্য শাজাহান খান আরও বলেন, যানবাহন বন্ধ করার জন্য বিএনপি নাশকতা করছে। গাড়ি পোড়াচ্ছে, রেলে আগুন দিচ্ছে। মানুষকে পুড়িয়ে হত্যা করছে। এজন্য জনগণ বিএনপিকে ভয় পায়। সারা বিশ্ব জানে, বিএনপি একটি সন্ত্রাসী দল। এই সন্ত্রাসী দলের কাছে গণতন্ত্র আশা করা যায় না, এমনকি গণতান্ত্রিক আন্দোলনও আশা করা যায় না। এই সন্ত্রাসী আন্দোলকে প্রতিহত করবো জনগণকে সঙ্গে নিয়ে।

শাজাহান খান বলেন, বিএনপি জনগণকে বলছে, নির্বাচনি কর্মকাণ্ডে অংশগ্রহণ করবেন না। বিএনপি আরও বলেছে, বিদ্যুৎ বিল, পানির বিল ও ট্যাক্স দিবেন না। এতে ক্ষতি হবে জনগণের, কারণ এগুলো রাষ্ট্রীয় বিল। এগুলো না দিলে এমনিতেই সব সংযোগ বিচ্ছিন্ন করে দিবে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি বাবুল চন্দ্র দাস, মাদারীপুর বণিক সমিতির সভাপতি সাব্বির হোসেন ছোট ভূঁইয়াসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :