বাউফলে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতাসহ দুইজন নিহত

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ১১:৪৬

পটুয়াখালীর বাউফলে প্রতিপক্ষের হামলায় মো. আলাউদ্দিন মুন্সি (৫৩) ও মো. সেলিম মুন্সি (৪৮) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আলাউদ্দিন ওই গ্রামের আমির হোসেন মুন্সির ছেলে এবং সেলিম মুন্সি একই গ্রামের খোরশেদ মুন্সির ছেলে। এরা সম্পর্কে আপন চাচাতো ভাই বলে জানা গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানায়ায়, আলাউদ্দিনের পরিবারের সঙ্গে সেলিম উদ্দিনের পরিবারের দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো।

মঙ্গলবার রাতে যুবলীগ নেতা সেলিম মুন্সি নৌকা প্রতীকের উঠান বৈঠক শেষে বাড়ি ফেরার পথে আলাউদ্দিন মুন্সি তার দুই ছেলেকে নিয়ে হামলা চালায়। এ সময় হামলা থেকে বাঁচতে সেলিম মুন্সি দৌড়ে গিয়ে সামসু মুন্সির ঘরে ঢুকলে আলাউদ্দিন মুন্সি ও তার দুই ছেলে ঘরে ঢুকে কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই সেলিম মুন্সির মৃত্যু হয়।

এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের মধ্যে মারামারি হয় এবং আলাউদ্দিন মুন্সির মৃত্যু হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোণিত কুমার গাইন বলেন, রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা তিনি। এ ঘটনায় দুই পক্ষ থেকে দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকা টাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :