বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িতরা নির্বাচন বানচাল করতে চায়: চিফ হুইপ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৬:১৭

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা নির্বাচন বানচাল করতে চায় বলে মন্তব্য করেছেন মাদারীপুর- আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদের চিফ হুইপ নূর আলম চৌধুরী লিটন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মাদারীপুরের শিবচর উপজেলার ভান্ডারীকান্দি ইউনিয়নের ভান্ডারীকান্দি এম উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আগামী জানুয়ারির নির্বাচন দেশের জন্য এবং আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যারা বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত ছিল, যারা দক্ষিণ বঙ্গের উন্নয়নের দ্বার পদ্মা সেতু না হওয়ার ষড়যন্ত্রে লিপ্ত ছিল তারা আবার উঠে পড়ে লেগেছে এই নির্বাচনকে বানচাল করার জন্য।

নূর আলম চৌধুরী বলেন, শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ষড়যন্ত্রকারী, যুদ্ধাপরাধীদের পরিবারের নেতৃত্বে চেষ্টা করা হয়েছে দেশের উন্নয়নে ব্যাঘাত ঘটাতে। কিন্তু তারা পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারই দরকার। এজন্য দরকার আপনাদের ভোট। আপনাদের ভোট হলো প্রতিটা কাজের অনুপ্রেরণা শক্তি। সময় জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানানোর আহ্বান জানান নূর আলম চৌধুরী।

জনসভায় জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান . লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম মিয়া উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস হোসেন পাশা প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :