ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে নৌকার প্রার্থীর নির্বাচনি ইশতেহার ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৯:০৬ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৯

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী তার নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইশতেহার ঘোষণা করেন তিনি। ইশতেহার ঘোষণা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে তিনি বলেন, আমি বিগত সময়ে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলায় প্রায় ১০ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। যদি আবার নির্বাচিত হই তাহলে পরিকল্পিত নগরায়ন, সুশাসন প্রতিষ্ঠা, শিক্ষা ও মানব সম্পদের উন্নয়ন, শিক্ষিত ও দক্ষ জনশক্তি তৈরি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে উন্নয়ন, যোগাযোগ ও অবকাঠামো উন্নয়ন, কৃষি ও কৃষকের উন্নয়ন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, বিদ্যুৎ, খনিজ, জ্বালানি ও শিল্পায়নসহ ধর্মীয় সম্প্রতি সুদৃঢ় করণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবো।

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, মো. হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা জজ কোর্টের পিপি মাহবুবুল আলম খোকন, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জসীম উদ্দিন ও সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :