মঞ্চ প্রস্তুত, বিকালে মাদারীপুরের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ১১:০৩ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ১০:৫৯

প্রথমবারের মতো মাদারীপুর যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিকাল ৩টায় মাদারীপুরের কালকিনিতে নির্বাচনি জনসভায় ভাষণ দিবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগ। সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় মাঠে প্রস্তুত করা হয়েছে জনসভার মঞ্চ।

প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ছয় স্তরের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। সাদা পোশাকের পুলিশের পাশাপাশি থানা পুলিশ ও জেলা পুলিশ প্রস্তুত রয়েছে নিরাপত্তার কাজে। রয়েছে অন্যান্য বাহিনীর সদস্যরাও।

মাদারীপুরের আওয়ামী লীগ নেতাদের মতে জনসভায় লক্ষাধিক মানুষের জমায়েত হবে। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে প্রস্তুত রয়েছে দলীয় নেতাকর্মীরা। তাদের মাঝে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ।

প্রধানমন্ত্রীর কাছে, তাদের চাওয়া-পাওয়ার শেষ নেই। তার আগমনে দক্ষিণাঞ্চলের বৈপ্লবিক পরিবর্তনে আরও ভূমিকা রাখবে বলে প্রত্যাশা নেতাকর্মী ও সাধারণ মানুষের।

দলীয় সূত্র জানায়, মাদারীপুর সদরের একাংশ, কালকিনি ও ডাসার উপজেলা নিয়ে গঠিত মাদারীপুর-৩ সংসদীয় আসন। এই আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ। তিনি স্থানীয় সংসদ সদস্যও।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার পক্ষে ভোটার উপস্থিতি বাড়বে বলে প্রত্যাশা নেতাকর্মীদের।

মাদারীপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড. আবদুস সোবাহান মিয়া গোলাপ বলেন, ‘আজকের জনসভার মধ্য দিয়ে সকলকে নৌকার পক্ষে কাজ করতে প্রধানমন্ত্রী পরিষ্কার বার্তা দিবেন।

তিনি বলেন, যারা নৌকার বিরোধিতা করছেন, তারাও নৌকার পক্ষে কাজ করবে বলে আমার ধারণা।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :