বিআরটিসি বাসের সঙ্গে ড্রাম ট্রাকের ধাক্কায় চালকসহ ২ জন নিহত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ২২:৫১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিআরটিসির একটি বাসের সঙ্গে বালুবাহী ড্রাম ট্রাকের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাত জন। নিহতদের মধ্যে একজন ট্রাকের চালক ও অপরজন বাসের যাত্রী বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত ট্রাকের চালক ও যাত্রীর নাম পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাতক্ষীরা থেকে আসা বিআরটিসির একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল। বাসটি গোবিন্দগঞ্জের ফাঁসিতলা এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ ব্রেক করে থেমে যায়। এ সময় বাসটি ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে রোড ডিভাইডারের ওপরে উঠে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। এ ছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান বাসের এক যাত্রী।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :