৪ বছরের সন্তানকে হত্যার দায়ে ভারতীয় প্রযুক্তি সংস্থার সিইও গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০২৪, ১৫:২১ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৪, ১৪:৫০

নিজের সন্তানকে হত্যার পর লাগেজে মরদেহ ভরে ট্যাক্সিতে করে পালানোর সময় ভারতের এক প্রযুক্তি সংস্থার সিইও-কে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। চার বছরের সন্তানকে কেন খুন করতে উদ্যত হলেন ওই নারী? এই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, গ্রেপ্তারকৃত নারীর নাম সূচনা শেঠ, তিনি ভারতের টেক হাব বেঙ্গালুরুতে মাইন্ডফুল এআই ল্যাবের প্রধান। মঙ্গলবার পর্যটন শহর গোয়া থেকে ট্যাক্সিতে করে বেঙ্গালুরুতে ফেরার সময় কর্ণাটক রাজ্যের চিত্রদুর্গা জেলায় তাকে আটক করা হয়েছিল। এ সময় তার সঙ্গে থাকা লাগেজে তারই চার বছরের সন্তানের মৃতদেহ পাওয়া যায়।

গোয়ার পুলিশ ইন্সপেক্টর পরেশ নায়েক বলেছেন, গত শনিবার ছেলেকে নিয়ে উত্তর গোয়ার ক্যান্ডোলিমে একটি হোটেলে উঠেছিলেন সূচনা শেঠ। সোমবার সেই হোটেল থেকে বেরিয়ে যান তিনি। হোটেলেরই এক কর্মীকে একটি ট্যাক্সি ডেকে দিতে বলেন বেঙ্গালুরু নিয়ে যাওয়ার জন্য। ট্যাক্সি এলে লাগেজ নিয়ে হোটেল থেকে বেরিয়ে যান সূচনা। তবে হোটেল পরিচ্ছন্নতার কর্মীরা রুমে রক্তের দাগ দেখতে পেলে ঘটনাটি পুলিশকে জানান।

নায়েক আরও জানান, খবর পেয়ে পুলিশ তখন ফোনে ট্যাক্সি ড্রাইভারের সাথে যোগাযোগ করে এবং তাকে সূচনাকে নিকটস্থ থানায় নিয়ে যেতে বলে।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, স্বামীর সঙ্গে বিচ্ছেদের প্রক্রিয়া চলছে ওই সূচনার। সন্তানের সঙ্গে বাবার কবে দেখা হবে, তা নিয়ে আদালত ইতিমধ্যেই নির্দেশ দিয়েছে। তারপরই এমন ঘটনা ঘটল।

উত্তর গোয়ার পুলিশ সুপার নিধিন ভালসান জানিয়েছেন, সম্প্রতি আদালত নির্দেশ দিয়েছে, প্রতি রবিবার করে তার স্বামীর সঙ্গে তার সন্তানের দেখা হবে। কিছুদিনের মধ্যেই তাদের বিচ্ছেদের প্রক্রিয়া শেষ হওয়ার কথা। পুলিশের দাবি, স্বামী ও সন্তানের দেখা হওয়া নিয়ে আপত্তি ছিল সূচনার। সেই রাগেই সম্ভবত খুন করা হয়েছে।

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, শ্বাসরুদ্ধ করে খুন করা হয়েছে ৪ বছরের ওই শিশুকে। মহিলার হাতে কোনও অস্ত্র ছিল না, বালিশ বা ওই জাতীয় কিছু দিয়েই খুন করা হয়েছে বলে দাবি চিকিৎসকদের।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মরদেহ উদ্ধার

প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীসহ সব আরোহীর মৃত্যু নিশ্চিত করল ইরান  

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি

ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার

হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসিসহ সব আরোহী নিহত: রাষ্ট্রীয় গণমাধ্যম

প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টারের ধ্বংসাবশেষে প্রাণের কোনো চিহ্ন নেই

ইরানি প্রেসিডেন্টের হেলিকপ্টার দুর্ঘটনা: ধ্বংসাবশেষের স্থান শনাক্ত

ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, নিখোঁজ অনেকে

ইসরায়েলি সরকারে ভাঙনের সুর, যুদ্ধকালীন মন্ত্রীর পদত্যাগের হুমকি

রাফা ছেড়ে পালিয়েছে ৮ লাখ লোক: জাতিসংঘ

এই বিভাগের সব খবর

শিরোনাম :