সৈয়দপুরে স্কুলছাত্রী প্রিয়াঙ্কা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২৪, ২১:৪৯

ভালোবেসে বিয়ে করার ৬ মাসেই যৌতুকের বলি হওয়া নবম শ্রেণির ছাত্রী তামান্না নাদিয়া প্রিয়াঙ্কাকে (১৪) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার প্রেসক্লাবের সামনে প্রিয়াংকার আত্মীয়-স্বজন, শিক্ষক ও সহপাঠীরা এ মানববন্ধনের আয়োজন করে।

এতে বক্তব্য দেন, প্রিয়াঙ্কার বাবা পাপ্পু হোসেন, মা রুপা বেগম, মামা সম্রাট, ওব্যাট স্কুলের শিক্ষিকা তাবাসসুম আক্তার ও এলাকাবাসী রাজু।

তাদের অভিযোগ মামলা তুলে নিতে প্রিয়াঙ্কার শ্বশুর বাদশা নানাভাবে হুমকি দিচ্ছে। এমনকি এলাকার লোকজন যৌথ স্বাক্ষরে একটি অভিযোগ করায় তাদেরকেও মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।

এ বিষয়ে থানায় জিডি করতে গেলে পুলিশ প্রথমে নিতে গড়িমসি করে। পরে এমপি সিদ্দিকুল আলম সিদ্দিকের সুপারিশ নিলেও কোনো রিসিভ কপি দেয়নি।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাসেল পারভেজ বলেন, মামলার পরেই প্রিয়াঙ্কার স্বামী বিজয় ও ভাসুর রকি হোসেন বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে তৎপর রয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর ঘটনা হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে না। আর জিডি করলে তা তদন্ত সাপেক্ষে নথিভুক্ত হবে। এজন্য তদন্তের আগে রিসিভ কপি দেয়া হয় না।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :