সানিয়ার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই নতুন বউ ঘরে তুললেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২৪, ১৩:২৯

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তান জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিকের দাম্পত্য জীবনে কলহ চলছিল অনেকদিন ধরেই। শোনা যাচ্ছিল তাদের বিচ্ছেদের গুঞ্জনও। এসবের মাঝেই জানা গেল ফের বিয়ের পিঁড়িতে বসেছেন শোয়েব মালিক। স্ত্রী পাকিস্তান অভিনেত্রী সানা জাভেদ।

ইন্সটাগ্রামে বিয়ের বেশকিছু ছবি পোস্ট করে সানাকে বিয়ের খবর জানিয়েছেন শোয়েব মালিক নিজেই। ছবিগুলোর ক্যাপশনে জুড়ে দিয়েছেন কুরআনের একটি আয়াত। যেখানে লেখা, ‘নিশ্চয় তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।

এদিকে, বিয়ের পরপরই সানা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেও পরিবর্তন এনেছেন। এখন তার নাম সানা শোয়েব মালিক।

পাক-ভারত বৈরিতার মাঝেও ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শোয়েব মালিক এবং সানিয়া মির্জা। দুজনেই নিজ নিজ খেলার নামি দুই তারকা। সেসময় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল এই দুজনের বিয়ে। অনেকেই যেমন মানতে পারেননি তাদের সম্পর্ক। দীর্ঘ ১৪ বছর পর দুজনের সম্পর্কটাই ভাঙ্গনের মুখে। বিচ্ছেদের স্পষ্ট ঘোষণা না দিলেও শোয়েব মালিকের প্রকাশিত এই দুই ছবি নিশ্চিতভাবেই দুজনের সম্পর্ক শেষের ইঙ্গিত দেয়।

সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে শোয়েবের স্মৃতি মুছে ফেলেছেন সানিয়া। তাতে লেখা রয়েছে- ‘বিয়ে কঠিন, ডিভোর্সও কঠিন। নিজের জন্য কোন কঠিনটা বাছবেন, সেটা আপনার সিদ্ধান্ত, ঋণগ্রস্ত থাকা কঠিন, স্বনির্ভর হওয়াটাও কঠিন। নিজের মতো কঠিনটা বাছুন আসলে জীবনে কোনো কিছুই সহজ নয়। সবটাই কঠিন। কিন্তু আমরা কোন কঠিনটা বাছব, সেটা আমাদের ব্যাপার। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন

শোয়েবের স্ত্রী সানা মূলত পাকিস্তানের একজন অভিনেত্রী এবং মডেল। একইসঙ্গে মেকআপ আর্টিস্টও বটে। তার জন্ম ২৫ মার্চ, ১৯৯৩। পাকিস্তানি এই মডেলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে গায়কের সঙ্গে গাটঁছাড়া বেঁধেছিলেন তিনি। ২০১২ সালে বিজ্ঞাপনের মডেল হিসেবে তার ক্যারিয়ারের শুরু।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :