সন্ধ্যায় ঢাকার দর্শকদের সঙ্গে সিনেমা দেখবেন স্বস্তিকা মুখার্জী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৪, ১৪:১২

নান্দনিক চলচ্চিত্র মননশীল দর্শক আলোকিত সমাজ এই স্লোগানে চলছে ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। দেশ-বিদেশের তারকা এবং সাধারণ দর্শকের উপস্থিতিতে ইতোমধ্যে জমজমাট হয়ে উঠেছে উৎসবটি।

বুধবার সন্ধ্যায় ঢাকার এই চলচ্চিত্র উৎসবে থাকবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। এদিন সন্ধ্যা ৭টায় রাজধানীর জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে স্বস্তিকা অভিনীত সিনেমা 'বিজয়ার পরে' দেখানো হবে।

সিনেমার প্রদর্শন উপলক্ষে স্বস্তিকাসহ সিনেমার অন্য কলাকুশলীরাও থাকবেন সেখানে। দর্শক কোনো ধরনের টিকিট ছাড়াই এই প্রদর্শনী উপভোগ করতে পারবে।

'বিজয়ার পরে' সিনেমাটি আত্মযন্ত্রণায় কাতর এক প্রবীণ দম্পতির গল্প নিয়ে নির্মিত। এতে আরও অভিনয় করেছেনমমতা শঙ্কর, দীপঙ্কর দে, মীর আফসার আলী, মিশকা হালিম, বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, খেয়া চট্টোপাধ্যায়সহ অনেকেই।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠেছে গত শনিবার। শুরুর দিন থেকেই দেশ-বিদেশের তারকাদের উপস্থিতিতে জমে উঠেছে এই চলচ্চিত্র উৎসব।

নয় দিনব্যাপী এবারের উৎসবে দেখানো হবে বাংলাদেশসহ ৭৪টি দেশের ২৫০টি চলচ্চিত্র। এর মধ্যে বাইরের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ১২৯টি, স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র ১২৩টি। আর বাংলাদেশের চলচ্চিত্র রয়েছে ৭১টি।

(ঢাকাটাইমস/২৪/জানুয়ারি/এলএম/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :