নারায়ণগঞ্জে নবজাতককে দেখতে গিয়ে আগুনে দগ্ধ ৬

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৪, ১০:৪৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি টিনশেড বাড়িতে অগ্নিকাণ্ডে ৬ জন দগ্ধ হয়েছেন।

বুধবার দিবাগত রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের বার্মাশীল বাঘপাড়া এলাকায় এই আগুনের ঘটনা ঘটে।

দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শরীরের ৪৫ শতাংশ দগ্ধ রহিমাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে৷

দগ্ধ অন্যান্যরা হলেন- সুখী আক্তার (৩২), তার মেয়ে সাদিয়া (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ও রহিমার মেয়ে ঋতু (১৩)।

তথ্যটি নিশ্চিত করেছেন জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসা ডা. তরিকুল ইসলাম৷

রনি হাওলাদার নামে তাদের এক স্বজন জানিয়েছেন, বাঘপাড়া এলাকায় টিনশেড বাসাটিতে সুখী ও তার পরিবার ভাড়া থাকেন। তার স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ১৬-১৭ দিন আগে তাদের একটি সন্তান হয়। তাদের সেই সন্তানকে দেখতে স্বজনরা বাসায় এসেছিলেন। রাতে সেই বাসায় হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি বলেন, কীভাবে আগুন লেগেছে তা স্পষ্টভাবে কেউ বলতে পারেনি। তবে ধারণা করছেন, গ্যাস থেকে অথবা মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, বুধবার দিবাগত রাত ১২টার দিকে দগ্ধ ছয়জনকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনেরা। রহিমা নামে একজনকে আইসিইউতে রাখা হয়েছে। সুখী আক্তার (১৭ শতাংশ দগ্ধ) ও জান্নাতি আক্তারকে (১৫ শতাংশ দগ্ধ) সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হতে পারে। দগ্ধ অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

(ঢাকা টাইমস/২৫জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :