পটুয়াখালীতে গৃহবধূর মরদেহ বিছানায় রেখে স্বামীর পরিবার উধাও 

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৬ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৫

পটুয়াখালীতে এক গৃহবধূর মরদেহ বিছানায় রেখে উধাও হয়েছে স্বামীর পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পায়রা সেতুর টোলপ্লাজা সংলগ্ন বাসা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় স্বামীর পরিবারের সদস্যদের কাউকেই পাওয়া যায়নি।

নিহত লামিয়া আক্তার হালিমা (২৩) ওই এলাকার ফোরকান মাতব্বরের ছেলে গোলাম রাব্বিরের স্ত্রী ও উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আংগারিয়া গ্রামের ইব্রাহীম খানের মেয়ে।

লামিয়ার মা লাইজু বেগম বলেন, রাব্বির সঙ্গে দীর্ঘদিন ধরেই ঝামেলা চলছিল লামিয়ার। এ ঝামেলা থেকে ফাঁস নিয়ে আত্মহত্যা করে লামিয়া। এরপর তাকে নামিয়ে পালিয়ে যায় রাব্বি ও তার পরিবারের লোকজন। লামিয়াকে মারধরও করতো স্বামীর পরিবারের লোকজন। সবশেষে তারা আমার মেয়েকে মেরে পালিয়েছে। লামিয়া-রাব্বি দম্পতির তিন বছরের একটি সন্তান রয়েছে। রাব্বি লেবুখালী পায়রা সেতুর টোল সংরক্ষক হিসেবে কাজ করছেন।

এ বিষয়ে দুমকি থানার ওসি আব্দুস সালাম জানান, ঝুলন্ত মরদেহ বিছানায় রেখে স্বামীর পরিবারের লোকজন পালিয়ে যাওয়ার বিষয়টি রহস্যজনক। তাই সঠিকভাবে আমরা বলতে পারছি না হত্যা নাকি আত্মহত্যা। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। তবে মেয়ের বাবা বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :