পরকীয়ার জেরে বিদেশ ফেরত নারীর আত্মহত্যা

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৫

পরকীয়ার জেরে ফরিদপুরের সালথায় চম্পা বেগম (৩৪) নামে বিদেশ ফেরত এক নারী আত্মহত্যা করেছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টি গ্রামে এ ঘটনা ঘটে। চম্পা ওই গ্রামের দিনমজুর তাওহিদ শেখের স্ত্রী।

এদিকে অকালে মাকে হারিয়ে পাগলের মতো হয়ে গেছে দুই শিশুসন্তান। তাদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে পরিবেশ।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, তাওহিদ শেখ ছিলেন একজন দিনমজুর। তার একার আয়ে সংসার চলছিল না। বাধ্য হয়ে জীবিকার তাগিদে দুই বছর আগে চম্পা বেগম (৩৪) পাড়ি জমিয়েছিলেন জর্ডানে। তবে সেখানে গিয়েও বেশি দিন থাকতে পারেননি চম্পা বেগম। পরকীয়ায় জড়িয়ে চলে আসেন দেশে। দেশে আসার পর পরকীয়া প্রেমিকের সঙ্গে মোবাইলে কথা বলাকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। এ ঘটনায় অভিমান করে ফলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহতের পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে। নিহতের পরিবার জানান, গত চার মাস আগে জর্ডান থেকে এসে মাঝে মাঝে পরকীয়া প্রেমিকের সঙ্গে কথা বলতো চম্পা। বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে কয়েকবার ঝগড়া হয়। সর্বশেষ বুধবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস লাগিয়ে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে পড়েন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার বিকালে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে ফের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :