হাতিবান্ধায় ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, অতঃপর অব্যাহতি

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৩

লালমনিরহাটের হাতীবান্ধায় ফেনসিডিলসহ নীলফামারির জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ গ্রেপ্তার হয়েছেন। এ ঘটনা জানাজানি হলে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে অব্যাহতি দেওয়ার বিষয়টি জানানো হয়েছে।

রাজু আহম্মেদ রাজন নীলফামারীর জলঢাকা উপজেলার কলেজপাড়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাজুকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় জলঢাকা পৌর শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল রহমান শাহ আপেল বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি রাতে অভিযান চালিয়ে মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা রাজন ও তার সহযোগী জুয়েলে আটক করে হাতীবান্ধা থানা পুলিশ। এ সময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে ছাত্রলীগ নেতা রাজন ও তার সহযোগী জুয়েলের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। বুধবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :