ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২৪ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:১৪

ফেনীতে ইট ভাঙার মেশিনবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মুশফিক উস-সালেহীন মাহিন (২১) নামে মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকালে জেলার সদর উপজেলার (ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের) লেমুয়া রাস্তার মাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহিন একই উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের দক্ষিণ ভোরবাজার এলাকার সৌদি প্রবাসী এম এন মাজেদের ছেলে ও জেলার ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির (আইসিএসটি) ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় লেমুয়া রাস্তার মাথায় বিপরীত দিক থেকে আসা ইট ভাঙার একটি ট্রলির সঙ্গে মাহিনের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মোটরসাইকেলসহ মাহিন ট্রলির নিচে পড়ে যায়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পথিমধ্যে বড় দারোগারহাট পৌঁছলে অবস্থার অবনতি ঘটলে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইনস্টিটিউট অব কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইসিএসটি)'র অধ্যক্ষ মো. আরিফ আল মাহমুদ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের এক শিক্ষার্থীর সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংবাদ শুনে খুবই মর্মাহত হয়েছি। সে কলেজের কম্পিউটার সায়েন্স টেকনোলজির ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ফেনী জেনারেল হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য জসিম উদ্দিন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত এক কলেজ শিক্ষার্থীকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রামে পাঠিয়েছে। পরে চট্টগ্রাম নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জেলার ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাশেদ খান চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত কলেজ শিক্ষার্থীকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :