লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০২৪, ১০:৩৬ | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৪, ১০:৩১
কামাল হোসেনকে রাতেই ঢাকায় আনা হয়

লক্ষ্মীপুরে স্থানীয় এক যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে সদর হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ‍কামাল হোসেন ওয়ার্ড যুবলীগের সভাপতি।

প্রাথমিকভাবে স্থানীয় দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছে পুলিশ।

তিনি বশিকপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম জিহাদীর অনুসারী হিসেবে পরিচিত। এ ঘটনা পর এলাকায় উত্তোজনা বিরাজ করছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নে নন্দীগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত কামাল হোসেন বশিকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও পোদ্দার বাজারের ফল ব্যবসায়ী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কামাল হোসেন ইফতারের পর বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। নন্দীগ্রাম এলাকায় পৌছলে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে রড দিয়ে খুঁচিয়ে তার চোখ উপড়ে ফেলে পালিয়ে যায় তারা।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, কামাল হোসেনের অবস্থা গুরুতর। তার ডান চোখসহ মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া মাথা, নাক, মুখ ও চোখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক জানান, কামাল হোসেনের সঙ্গে বাজারের এক সার ব্যবসায়ীদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অপরাধী চিহ্নিত করতে ও জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৯মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :