সাংবাদিকরা ক্যাম্পাসের ব্রান্ড এম্বাসেডর: ববি উপাচার্য

ববি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৪, ০৯:৩৯

সাংবাদিকরা ক্যাম্পাসের ব্রান্ড এম্বাসেডর বলে মন্তব্য করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সকল সংবাদসহ ক্যাম্পাস সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে সারাদেশের মাঝে বিশ্ববিদ্যালয়কে তুলে ধরে থাকেন। সুতরাং সাংবাদিকরা ক্যাম্পাসের ব্রান্ড এম্বাসেডর৷ ভবিষ্যতে তারা আরও বেশি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়কে দেশ ও জাতির সামনে ভালোভাবে উপস্থাপন করবে বলে আমি আশা রাখি।’

রবিবার বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস) আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এদিন টিএসসির দ্বিতীয় তলায় বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

ববি সাংবাদিক সমিতির সভাপতি মো. জাকির হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল বাতেন চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মো. খোরশেদ আলমসহ বরিশালের স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

এছাড়াও ববিসাসের কার্যনির্বাহী সদস্য, সাধারণ সদস্য ও সহযোগী সদস্যসহ অন্যান্যরাও উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :