আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২৪, ২৩:২১

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগের নেতারা প্রতিনিয়ত অসত্য ও বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করতে চাচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগ চাপে আছে বলেই তাদের কথাবার্তায় নার্ভাসনেস প্রকাশ পাচ্ছে। আন্দোলন ও জনমতকে ষড়যন্ত্র আখ্যায়িত করে আওয়ামী লীগ গণতন্ত্র ও ভোট ছাড়াই বিদেশি শক্তির সহায়তায় ষড়যন্ত্র করে ক্ষমতায় টিকে থাকতে চায়।

শুক্রবার নেত্রকোণা জেলা বিএনপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স।

প্রতিনিধি সভায় তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার ভয় পায়, সে কারণে তার সঠিক সুচিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আইনের ফাঁদে নয়, সরকারের ষড়যন্ত্রের ফাঁদে বেগম খালেদা জিয়াকে রাজনীতি ও নির্বাচন থেকে দূরে রাখা হয়েছে। আইন নিজস্ব গতিতে চললে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায় দূরের কথা, মামলাই চলত না।

তিনি বলেন, ৭ জানুয়ারি নির্বাচন জনগণ স্বতঃস্ফূর্তভাবে বর্জন ও প্রত্যাখ্যান করার প্রেক্ষাপটে এখন উপজেলা নির্বাচন পরিকল্পিতভাবে আবার সাজানো পাতানো নির্বাচনী দেখানোর জন্য সরকার ফাঁদ পেতেছে। উপজেলা নির্বাচনের নামে গণতন্ত্র হত্যাকারী, নির্বাচনী ব্যবস্থা ধ্বংসকারী সরকার অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের চেষ্টা করছে। এক দফা আন্দোলনরত নেতাকর্মীরা সরকারে এজেন্ডা বাস্তবায়নের সহযোগী হতে পারেন না। তার পরও যদি কেউ সরকারের এই ফাঁদে পা দেয়, তবে তাদের বিরুদ্ধে দল কঠিন ব্যবস্থা দ্বিধা করবে না। তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি উপজেলা নির্বাচন বর্জন ও প্রত্যাখ্যান করতে গণসংযোগ, কর্মিসভাসহ প্রচার জোরদার করার আহ্বান জানান।

নেত্রকোনা জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক ডা. আনোয়ারুল হকের সভাপতিত্বে তার বাসভবনে ও যুগ্ম আহ্বায়ক সুজাত উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ ওয়ারেস আলী মামুন। বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফ উদ্দিন খান, অ্যাডভোকেট নুরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান দুদু, বিএনপি নেতা শফিকুল কাদের সুজা, কলমাকান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান পাঠান, কেন্দুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবর রহমান ভূইয়া, মোহনগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক সেলিম কারনায়েন, বারহাট্টা উপজেলা বিএনপির আহ্বায়ক মোস্তাক আহমেদ, বিএনপি নেতা বাবুল আলম তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল, জেলা শ্রমিক দলের সভাপতি আতিকুর রেজা খোকন, জেলা কৃষক দলের সভাপতি সালাহউদ্দিন মিল্কি প্রমুখ।

(ঢাকাটাইমস/০৩মে/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :