এই সরকার আগুন সন্ত্রাসী সরকার: সেলিমা রহমান 

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ২৩:১৬

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ‘দেশের সাধারণ জনগণ ভাত পায়না, পানি পায় না, পরনের কাপড়চোপড় পায় না। আগুনে সারা বাংলাদেশে বিভিন্ন কলকারখানা, গোডাউন, বাড়ি এবং হোটেল পুড়ে ছারখার হয়ে যাচ্ছে। এই সরকার একটি আগুন সন্ত্রাসী সরকার। যারা কিনা জনগণের পেটে লাথি মেরে উন্নয়নের ধুয়া তুলে। তারা আজকে জনগণের সম্পদ লুট করছে।’

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিলে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ইফতার মাহফিল ও সদ্য কারামুক্তি নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, ‘বর্তমান সরকার বাংলাদেশের সমস্ত জনগণের মুখে কস্টেপ লাগিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু জনগণ তাদের অধিকার ক্ষুণ্ন হতে দেবে না।

সরকারের সমালোচনা করে তিনি বলে, সম্পদ লুট, কোটি কোটি টাকা পাচার করে আজকে দেশকে ভয়াবহ অন্ধকারের দিকে নিয়ে গেছে, বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। সম্পূর্ণ গণতন্ত্রকে ধ্বংস করেছে। নতুন করে নাটক সাজিয়ে জোর করে ক্ষমতা দখল করে আছে, তাদের বিরুদ্ধে সংগ্রাম আন্দোলন চলমান থাকবে।

জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য দেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

এসময় ইফতার মাহফিলে বিএনপি এবং সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকা টাইমস/২৯মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :