বলিউড সিনেমায় প্রথমবার প্রধান চরিত্রে ট্রান্সজেন্ডার নারী

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৪, ১২:৪৩

নজর কেড়েছে বলিউড সিনেমা ‘লাভ সেক্স অউর ধোকা ২’-এর টিজার। ১৯ এপ্রিল মুক্তির অপেক্ষায় থাকা এই সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে ট্রান্সজেন্ডার অভিনেত্রী বনিতা রাজপুরোহিতকে। তিনি কুলুর ভূমিকায় অভিনয় করেছেন।

বালাজি টেলিফিল্মসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশিত ভিডিওতে নিজের জার্নি শেয়ার করেছেন বনিতা। তিনি রাজস্থানের একটি ছোট শহরের বাসিন্দা। ভিডিওতে তার পরিবারের ঝলকও দেখা যায়।

বনিতা জানান, তিনি সিনেমা থেকেই নিজেকে বুঝতে শিখেছেন এবং জেনেছেন কোনো কোনো মানুষ তার মতোই হয়। তিনি একটি প্রযোজনা সংস্থায় কাজ করতেন। প্রতি মাসে মাত্র ১০ থেকে ১৫ হাজার টাকা আয় করতেন।

তিনি আরও জানান, ‘আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা হলো আমার মতো নারীদের পর্দায় দেখা। পর্দায় ট্রান্স রিপ্রেজেন্টেশন দেখা। কখনোই ভাবিনি যে, আমি অভিনয় আসবো এবং বলিউডের কোনো সিনেমায় প্রধান চরিত্রে সুযোগ পাবো। তাই বলতে হয়, কিছু স্বপ্ন সত্যিই হয়।’

বনিতা আরও বলেন, তিনি কখনো কোনো সিনেমায় অভিনয়ের সুযোগ পাওয়ার কথা স্বপ্নেও ভাবেননি।

ভিডিওটিতে, বনিতাকে তার দৃশ্যের জন্য মহড়া দিতে দেখা গেছে। যেখানে কিছু সিকোয়েন্সের সময় তার মাথার উপরে একটি ক্যামেরা লাগানো হয়। বনিতার অসাধারণ অভিনয় দেখে পুরো ক্রু তার জন্য ওভেশন দেয়।

ভিডিওটি শেয়ার করে প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচার্স ক্যাপশনে লিখেছে, ‘স্বপ্নের শহরে, কুলু তার ডাক খুঁজে পেয়েছে। ১৯ এপ্রিল প্রেক্ষাগৃহে আমাদের প্রথম লিড #LoveSexAurDhokha2। কুলুর সঙ্গে দেখা হবে সবার।

বর্তমান দুনিয়ায় প্রেম ও বিশ্বাসঘাতকতার পরিণতি দেখা গেছে ‘লাভ সেক্স অউর ধোকা-২’ সিনেমার টিজারে। চলচ্চিত্রটি সম্পর্কের জটিলতাগুলো অন্বেষণ করে এবং ইন্টারনেটের যুগে আধুনিক দিনের প্রেমের লুকানো দিকগুলোকে উন্মোচন করে।

বনিতা ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন মৌনি রায়, তুষার কাপুর, অনু মালিক, স্বরূপা ঘোষ, স্বস্তিকা মুখোপাধ্যায় অনুপম জোয়ারদার ও উরফি জাভেদ।

এর আগে ২০১০ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ সেক্স অর ধোকা’। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালনা করেছিলেন সেটি। অভিনয় করেছিলেন রাজকুমার রাও, নেহা চৌহান, অংশুমান ঝা এবং নুসরাত বারুচা প্রমুখ। দীর্ঘ ১৪ বছরের মাথায় আসছে সিনেমাটির দ্বিতীয় পার্ট।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :