সাবেক এমপি শম্ভুর গাড়ির ধাক্কায় পথচারী আহত, চালকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২৪, ২২:৩৪ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৪, ২২:০৯

রাজধানীর বনানীতে বরগুনা-১ আসনের সাবেক সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মাইক্রোবাসের ধাক্কায় একটি মোবাইল আর্থিক প্রতিষ্ঠানের এক জ্যেষ্ঠ কর্মকর্তা আহত হয়েছেন। তার নাম জাহিদুর রহমান। গত শনিবার বিকালে এ দুর্ঘটনা ঘটার পরদিন রবিবার তিনি বনানী থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা করেন। আসামি করা হয় শম্ভুর গাড়ি চালককে। তবে পুলিশ চালককে গ্রেপ্তার করতে পারেনি। জব্দ করতে পারেনি মাইক্রোবাসটি।

আহত কর্মকর্তা জাহিদুর রহমান বলেন, শনিবার বিকালে তিনি স্ত্রী-সন্তান নিয়ে বনানী সুপার মার্কেটে শপিং করতে যান। বিকাল সাড়ে ৫টার দিকে তিনি এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে কামাল আতাতুর্ক অ্যাভিনিউর শেরাটন হোটেলের সামনের সড়ক পার হচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে আসা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৯-৮০৭০) তাকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় গাড়ির চালক নেমে তাকে ধমক দেন। এরপর গাড়ি থেকে নামেন শম্ভু। তিনিও তাকে ধমক দিয়ে মাইক্রোবাস নিয়ে চলে যান। তার ডান পায়ে ফ্রাকচার হয়। এরপর গুলশানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন তিনি। রাতে শম্ভুকে এ বিষয়ে ফোন করলে তিনি অনুশোচনার বদলে ফের ধমক দেন। পরদিন রবিবার এ বিষয়ে জাহিদুর রহমান বনানী থানায় মামলা দায়ের করেন।

জাহিদুর রহমান আহত হওয়ার কথা স্বীকার করে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ঢাকা টাইমসকে বলেন, ‘ধাক্কা দেওয়া ঢাকা মেট্রো চ-১৯৮০৭০ গাড়িটি আমার। শনিবার জাহিদুর রহমান নামে এক ব্যক্তির গায়ে গাড়ির ধাক্কা লাগে। পরে কিছু লোক ডেকে আমার গাড়ি হোটেল শেরাটনের দিকে নিয়ে যায়। আমি জাহিদুর রহমানকে বার বার ডাকলেও তিনি সাড়া দেননি। মামলা দেবে বলে চলে গেছেন।’

তিনি আরও বলেন, ‘শুনেছি তিনি (জাহিদুর) হাসপাতালে আছেন। তবে তাকে দেখতে যাওয়া হয়নি।’

এ বিষয়ে বনানী থানার ওসি কাজী সাহান হক সোমবার রাতে ঢাকা টাইমসকে বলেন, ‘এখন পর্যন্ত চালকের নাম জানা যায়নি। তাকে গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।’

বরগুনা-১ আসনে ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন শম্ভু। সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে তিনি পরাজিত হন। ১৯৯৬ সালে শেখ হাসিনা সরকারের নৌ-পরিবহন উপমন্ত্রী ছিলেন ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

ঢাকাটাইমস/৮এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

ঢাকার বাতাসে উচ্চমাত্রায় ক্যানসারের উপাদান

দলের ওপর নির্ভর করে বাংলাদেশ-ভারত সম্পর্ক নয়: পরিবেশমন্ত্রী

আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল 

যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজ স্মার্ট বাংলাদেশ গঠনের অন্যতম পূর্বশর্ত: স্থানীয় সরকার মন্ত্রী

কৃষিতে আধুনিক যান্ত্রিকীকরণে ফসল উৎপাদন বহুগুণে বৃদ্ধি পেয়েছে: সিমিন হোসেন

রেলকে সুস্থ করতে প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাচ্ছি: রেলমন্ত্রী 

দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর

১০ জুন থেকে চালু হবে ম্যাংগো স্পেশাল ট্রেন

বঙ্গোপসাগরে ‘এমভি আবদুল্লাহ’, কুতুবদিয়ায় পৌঁছাবে সোমবার 

তিন দিনব্যাপী বর্জ্যের প্রদর্শনী চলছে

এই বিভাগের সব খবর

শিরোনাম :