নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনায় ডুবে দুই সহোদরের মৃত্যু

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২৪, ১৭:১১

জামালপুরের ইসলামপুরে ঈদ উপলক্ষে মা-বাবার সঙ্গে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে মিনহাজ () মিনাল () নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার দুর্গম চরাঞ্চল সাপধরী ইউনিয়নের চর শিশুয়া গ্রামের পাশ দিয়ে বয়ে চলা যমুনা নদীর পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে

সাপধরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাপধরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বিএসসি জানান, শনিবার উপজেলার বেলগাছা ইউনিয়নের জারুলতলা গ্রামের আজহার আলীর স্ত্রী চায়না আক্তার দুই ছেলে স্বামী আজহার আলীকে সঙ্গে নিয়ে চর শিশুয়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসে। দুপুরে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া যমুনার শাখা নদের নতুন পানিতে মাছ ধরতে যায় দুই ভাই মিনহাজ মিনালসহ স্থানীয় শিশুরা। সাঁতার না জানায় মাছ ধরার কোনো এক সময় নিখোঁজ হয় দুই ভাই। পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর দুই ভাইয়ের লাশ উদ্ধার করে।

সাপধরী ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-বাবার সঙ্গে ঈদের পর দিন নানার বাড়িতে এসেছিল দুই ভাই।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার জানান, সহোদর দুই ভাইয়ের পানিতে ডুবে মৃত্যুর একটি সংবাদ পেয়েছি। তারা মা-বাবার সঙ্গে শনিবার নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। তিনি আরও বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে নিহতদের বাবার বাড়ি যমুনার পূর্ব পাড় জারুলতলা গ্রামে যে এলাকায় ঘটনা ঘটেছে সেটি দুর্গম চরাঞ্চল।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :