শ্রীপুরে গৃহবধূর আত্মহত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৯:০৪ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৪, ১৮:১৫

গাজীপুরের শ্রীপুরে শরিফা আক্তার (২৩) নামে এক গৃহবধূ নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। গৃহবধূর স্বজনদের অভিযোগ, রাতভর নির্যাতনের পর তাকে হত্যা করা হয়েছে।

সোমবার দুপুরে তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামের মুরগির বাজার এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মো. সাখাওয়াত হোসেন গৃহবধূর মরদেহ উদ্ধার ও দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শরিফা আক্তার তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামের মো. ইয়াসিন আরাফাত শুভর স্ত্রী। তার বাবার নাম শফিকুল ইসলাম। শুভ-শরিফার ইশরাত জাহান নামে আড়াই বছর বয়সি একটি শিশুকন্যা রয়েছে।

আটককৃতরা হলেন- নিহত গৃহবধূর স্বামী ইয়াসিন আরাফাত শুভ (২৬) ও শাশুড়ি ইয়াসমিন আক্তার (৪৫)।

নিহতের স্বজন ও স্থানীয় বাসিন্দা ফারুক মিয়া বলেন, এই দম্পতির ঘরে আড়াই বয়সি একটি শিশুকন্যা আছে। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। বিরোধের বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। স্ত্রীর মামলায় স্বামী ইয়াসিন আরাফাত শুভ ১০ দিন জেল খেটে ছাড়া পেয়ে বাড়িতে এসেছেন। আনুমানিক ১৫ দিন আগে শরিফাকে বাপের বাড়ি থেকে নিজের বাড়িতে নিয়ে আসেন শুভ। এরপর সোমবার সকালে ঘর থেকে স্ত্রীর লাশ উদ্ধার করেন তিনি।

নিহতের স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের ভাষ্যমতে, ইয়াসিন আরাফাত শুভর স্ত্রী দড়ি দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

শরিফার শ্বশুরবাড়ির লোকজন বলেন, রাতে একই ঘরে স্বামী-সন্তান অবস্থান করছিলেন। সকালে ঘুম ভাঙলে স্বামী দেখতে পান ঘরের আড়ার সঙ্গে শরিফার মরদেহ ঝুলছে। পরে তিনি স্বজনদের ডেকে মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে নামান।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. মানিক মিয়া বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা বলা যাচ্ছে না। পুলিশ আসার আগেই লাশ নামিয়ে ফেলা হয়েছে। এ ছাড়া গলায় ফাঁসির দাগও দেখা যায়নি। পুলিশ ঘটনাস্থলে এসেছে। সেখানে স্বামী ও স্বজনদের সঙ্গে পুলিশ কথা বলছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়িকে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকা টাইমস/১৫এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :