সম্মিলনী বিদ্যালয়ের নির্বাচনে খায়ের সমর্থিত প্যানেল জয়ী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৮ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৪

ফরিদপুর জেলার সদর ইউনিয়নের বঙ্গেশ্বরদী-ভাটদি গ্রামে অবস্থিত সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে খায়ের মিয়া সমর্থিত পূর্ণ প্যানেল বিজয়ী হয়েছেন। এই নির্বাচনে ফিরোজ মিয়া বিপুল ভোটে দাতা সদস্য নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শিক্ষক ও অভিভাবকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, হায়াসিন্থ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রির পরিচালক খায়ের মিয়া সমর্থিত প্যানেল নির্বাচনে বিজয়ী হয়েছেন।

এ বিষয়ে খায়ের মিয়া বলেন, নির্বাচন বেশ উৎসবমুখর ছিল। অভিভাবকগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছে। ভোট অনেক সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। যারা নির্বাচিত হয়েছেন তারা এই বিদ্যালয়ের উন্নয়নের জন্য কাজ করবেন। এ বিষয়ে আমার সার্বিক সহযোগিতা থাকবে। নির্বাচনে যারা পরাজিত হয়েছেন তাদের সঙ্গে নিয়েই বিদ্যালয়ের সুনাম অর্জনের কাজ করা হবে। নির্বাচিত পরাজিত সকলেই আমরা ভাই ভাই। কারো সঙ্গে বিরোধ নেই।

জানা গেছে, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য প্রতিনিধি পদে অভিভাবকদের ভোটে ৪ জন পুরুষ ও একজন মহিলা নির্বাচিত হয়েছেন। দুটি প্যানেলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিতরা হলেন- বিপ্লব সরকার (১৮২ ভোট), কমল কুমার সোম (১৭৫), বিকাশ কুমার রায় (১৬৭) এবং রবিউল সরদার (১৬০)। আর সংরক্ষিত নারী অভিভাবক সদস্য প্রতিনিধি নির্বাচিত হয়েছেন হোসনে আরা পারভীন (১৮৫)। ৪৪২ ভোটারের মধ্যে ৪০৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক শান্ত কুমার শীল ও দাউদ হোসেন মিয়া শিক্ষক প্রতিনিধি ও মর্জিনা বেগম সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে বিজয়ী হন।

নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন ফরিদপুর সদর ইউনিয়নের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা মো. ইকবাল হাসান। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান মোল্যা বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :