রাঙ্গুনিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ, দুই চুয়েট শিক্ষার্থী নিহত

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২৪, ২০:৪৯

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

সোমবার বিকাল ৫টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকার জিয়ানগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুয়েটের পুরকৌশল বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী শান্ত সাহা ও ২১তম ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। শান্ত সাহা নরসিংদী সদরের চার নম্বর ওয়ার্ডের কাজল সাহার ছেলে। আর তৌফিক নোয়াখালীর সদরের নতুন কলেজ রোড দুই নম্বর ওয়ার্ডের মোহাম্মদ দেলোয়ার হোসেনের ছেলে।

এ দুর্ঘটনায় আহত হওয়া শিক্ষার্থীরা নাম জাকারিয়া হিমু। তিনি ২১তম ব্যাচের শিক্ষার্থী বলে জানা গেছে।

জানা যায়, চুয়েটের ওই তিনি শিক্ষার্থী রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এসময় চট্টগ্রামের বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়াগামী শাহ আমানত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী। পরে স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে, কিন্তু চালক পালাতক রয়েছে।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :