নাটোরে পৌর আ.লীগের সহসভাপতিকে গুলি করে হত্যা

নাটোর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০১ মে ২০২৪, ০৯:৪৮ | প্রকাশিত : ০১ মে ২০২৪, ০৯:৪৪
ছবিতে নিহত আওয়ামী লীগ নেতা মনজুরুল ইসলাম মঞ্জু

গুলি করে হত্যা করা হলো মনজুরুল ইসলাম মঞ্জু নামে নাটোরের এক আওয়ামী লীগ নেতাকে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জেলার লালপুরের গোপালপুর পৌরসভার আজিমনগর রেলস্টেশন এলাকার একটি কনফেকশনারির সামনে তার ওপর গুলি চালায় দুর্বৃত্তরা।

নিহত মনজুরুল ইসলাম মঞ্জু লালপুর উপজেলার বাহাদিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে আজিমনগর রেলস্টেশন সংলগ্ন রবিউল ইসলাম কনফেকশনারির সামনে বসেছিলেন মঞ্জু। এ সময় দুটি মোটরসাইকেলে চার-পাঁচজন লোক এসে মঞ্জুর মাথায় এবং পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। কয়েক সেকেন্ডের মধ্যেই নিস্তব্ধ হয়ে যান তিনি।

এরপর স্থানীয় লোকজন মঞ্জুকে উদ্ধার করে গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক জানিয়ে দেন, ভিকটিম অনেক আগেই মারা গেছেন।

২০১৮ সালের ২৮ নভেম্বর সকালে নাটোরের নর্থবেঙ্গল সুগার মিলস গেটে লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিরুল ইসলাম খুন হন। ওই হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন মঞ্জু।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ‘মুখোশধারী কয়েকজন ব্যক্তি এই হামলা চালিয়েছে। মরদেহ এখন পর্যন্ত পরিবারের কাছেই রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের কয়েকটি দল মাঠে কাজ শুরু করেছে।’

ওসি জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাজনৈতিক প্রতিহিংসার কারণে মঞ্জুর প্রতিপক্ষরা তাকে গুলি করে হত্যা করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

(ঢাকাটাইমস/০১মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :