বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ মে ২০২৪, ১৫:০৪ | প্রকাশিত : ০৯ মে ২০২৪, ১৩:১০

বগুড়ার শাজাহানপুরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তারা মারা যান।

এর আগে উপজেলার আড়িয়াবাজার এলাকার ভাড়া বাসা থেকে তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী। তারা দুজন ঘরে শুয়ে ছটফট করছিলেন।

নিহত দুজন হলেন- নন্দীগ্রাম উপজেলার নিমগ্রামের হেফজুল (৪০) ও তার স্ত্রী আফরোজা। তারা আড়িয়াবাজার এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। হেফজুল এই এলাকায় ভাড়া থেকে বগুড়া শহরের আশপাশে গাছ কেনাবেচার ব্যবসা করতেন।

বাড়িওয়ালা শফিকুল ইসলাম জানান, হেফজুল তার স্ত্রীকে নিয়ে দু বছর আগে তার বাড়ি ভাড়া নেন। তারা স্বামী-স্ত্রী সবসময় মিলেমিশে থাকতেন। হেফজুলের স্ত্রী আফরোজার বাবার বাড়ি শাজাহানপুর উপজেলাতে। আজ সকালে হেফজুল তার ভায়রার সঙ্গে গাছ কাটা নিয়ে ফোনে কথা বলেছে। স্বামী-স্ত্রী বাজার করেও নিয়ে এসেছে।

শফিকুল ইসলাম বলেন, আমার অন্য ভাড়াটিয়াদের কাছে শুনে ওদের ঘরে গিয়ে দেখি দুজনেই ছটফট করছে। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে মারা যায়। এখন এর মধ্যে তাদের মধ্যে কি যে হয়েছে তা জানি না।

স্থানীয়দের বরাত দিয়ে শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, সকালে নিহত হেফজুল বাজার করে নিয়ে বাসায় এসে দেখেন তার স্ত্রী অসুস্থ। এরপরই তিনি আশপাশের লোকজনকে ডাকেন। এ সময় তার স্ত্রীর হাত ও পায়ের তালুতে মেসেজ করার সময় তিনিও অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব‌্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্ত করা হবে। প্রতিবেদন এলে কি কারণে মৃত্যু এটা নিশ্চিত হওয়া যাবে। এছাড়া পুলিশ স্থানীয়ভাবে বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করছে।

(ঢাকা টাইমস/০৯মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী আটক

সালথায় ভোটের আগমুহূর্তে নির্বাচন ছাড়লেন চেয়ারম্যান প্রার্থী ওয়াহিদুজ্জামান

কেরানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী কালা জরিপ গ্রেপ্তার, যেভাবে তার উত্থান

চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম নিখোঁজ!

সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুর্দিন দেখছেন পটুয়াখালীর জেলেরা

রাণীনগরে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই: সিমিন হোসেন

বিচারের আগে আটক ব্যক্তির ‘মিডিয়া ট্রায়াল’ বন্ধ করা হবে: আইজিপি

স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. আনিকা

বান্দরবানে যৌথবাহিনীর অভিযান, কেএনএফ সদস্যদের হতাহতের খবর

এই বিভাগের সব খবর

শিরোনাম :