লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের জেলা গভর্নর হলেন লায়ন সাব্বির মোহাম্মদ

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ২৩ মে ২০২৪, ১৫:১৭ | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ১৪:৫৮

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ২০২৪-২০২৫ বছরের জন্য বাংলাদেশের জেলা ৩১৫ বি-৩ এর জেলা গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন সাব্বির মোহাম্মদ সায়েম। এছাড়া প্রথম ভাইস জেলা গভর্নর হিসেবে নির্বাচিত হন লায়ন শাহ আবুরুশ্দ আল মুনীর এবং দ্বিতীয় ভাইস জেলা গভর্নর হিসেবে নির্বাচিত হন লায়ন মোহাম্মদ ফেরদৌস হাসান।

গত শনিবার (১৮ মে) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ২৮তম বার্ষিক জেলা কনভেনশনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় শুরু হওয়া কনভেনশনে বর্তমান জেলা গভর্নর লায়ন ফারহানা নাজের সভাপতিত্বে জেলা ৩১৫ বি৩ এর কয়েক হাজার লায়ন্স সদস্য এবং অন্যান্য জেলা থেকে আগত লায়ন নেতৃবৃন্দ উপস্থিত হয়ে প্রাণবন্ত করে তুলে ছিলেন এই কনভেনশন।

উক্ত কনভেনশনে প্রধান অতিথি ছিলেন সদ্য প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন শেখ কবির হোসেন।

কনভেনশনে ডেলিগেট এবং অল্টারনেটিভ ডেলিগেটদের ভোটে জেলা গভর্নর, প্রথম ভাইস জেলা গভর্নর, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর নির্বাচন সম্পন্ন হয়। দিনব্যাপী উক্ত কনভেনশনে সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে আগামী দিনের নানামুখী সেবামূলক কাজের কর্ম পরিকল্পনা নির্ধারণ করা হয়। সেই সঙ্গে নতুন নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা ও মাল্টিপোলের সকল লায়ন নেতৃবৃন্দ ও সদস্যরা।

(ঢাকা টাইমস/২৩মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :