সোনারগাঁয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলা, নারীসহ আহত ২

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২৪, ১৭:৪৬

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের বৈদ্যের বাজার ট্রলার ঘাটে বিডি ক্লিনের নারী সদস্যকে উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছে ২০-২৫ জনের একটি কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে। সময় তাদের সঙ্গে থাকা পুরুষ সদস্যরা প্রতিবাদ করলে রাহুল (১৭) নামে এক কিশোর গ্যাং লিডারের নেতৃত্বে বিডি ক্লিনের সদস্যদের উপর দুই দফা হামলা চালিয়ে তাদেরকে মারাত্মকভাবে আহত করা হয়। এদের মধ্যে বিডি ক্লিনের সদস্য হাসিবুল ইসলাম (২০) এক নারী সদস্য (২৩) মারাত্মকভাবে আহত হন।

শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার বৈদ্যের বাজার ট্রলার ঘাটে হামলার ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতরা বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

ব্যাপারে সোনারগাঁ বিডি ক্লিনের সমন্বয়ক কামরুজ্জামান রানা বাদি হয়ে আল আমিন, সৌরভ, রাহুল, তামিম, সিজান, প্রহর বর্মণ, রাসেলসহ অজ্ঞাত ১৪-১৫ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা করেছেন।

সোনারগাঁ বিডি ক্লিনের সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে প্রতি শুক্রবার শুক্রবার বেলা ৩টার দিকে ট্রলার দিয়ে নুনেনটেক (মায়াদ্বীপ) গিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতার করতে যাই। সেখান থেকে ফিরে আসার সময় সন্ধ্যার আগে বৈদ্যেরবাজার ঘাটে ট্রলার থেকে নেমে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে। এসময় আল আমিন (১৯) নামে এক যুবক আমাদের সঙ্গে থাকা নারী সদস্যদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করতে থাকে। সময় বিডি ক্লিনের পুরুষ সদস্যরা এর প্রতিবাদ করলে, কিশোর গ্যাংয়ের লিডার রাহুলের নেতৃত্বে ২৫-৩০জন সন্ত্রাসী এসে তাদের উপর হামলা চালায়। সময় এক নারী সদস্যকে পিটিয়ে আহত করে শ্লীলতাহানী করে। পিটিয়ে আহত করা হয় হাসিবুল ইসলাম নামে এক সদস্যকে। তারা দুজনই গুরুতর আহত হয়েছেন।

সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কুমার বলেন, ঘটনায় একটি মামলা হয়েছে। রাতেই হামলাকারীদের মধ্যে সৌরভ (২৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, ইভটিজিং হামলার ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এদের আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

(ঢাকা টাইমস/২৫মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

ঈদে পর্যটক বরণে প্রস্তুত কুয়াকাটা, নেই অগ্রিম বুকিং

পাটুরিয়া ফেরিঘাটে যাত্রী বেশি ভোগান্তি কম, নির্বিঘ্নে পার হচ্ছে ঘরমুখো মানুষ

নিখোঁজের ৩ দিন পর পায়রা নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

লংগদুতে বজ্রপাতে নারীসহ ৫ জনের মৃত্যু, কাপ্তাই লেকে নিখোঁজ ১

বোয়ালমারীতে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বেনাপোলে যাত্রীদের উপচে পড়া ভিড়, পেট্রাপোল ইমিগ্রেশনে ভোগান্তি চরমে

১২ ঘণ্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণের ঘোষণা রংপুর সিটি মেয়রের

সখিপুরে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

এসপির নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা, দুই যুবক আটক

লক্ষ্মীপুরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

এই বিভাগের সব খবর

শিরোনাম :