চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ মে ২০২৪, ০০:০৩ | প্রকাশিত : ২৯ মে ২০২৪, ০০:০০

চুয়াডাঙ্গার জীবননগরে আব্দুল হান্নান (৬৫) নামে এক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে এ ঘটনা ঘটে।

আব্দুল হান্নান জীবননগর উপজেলার উৎলী ইউনিয়নের সন্তোষপুর গ্রামের মৃত হারেজ মণ্ডলের ছেলে এবং ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ঘটনার পরপরই তাকে প্রথমে সদর হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বক্ষব্যাধী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

খবর পেয়ে দুর্বৃত্তদের আটক করতে পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

এদিকে খবর পেয়ে আহত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে দেখতে চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ সদস্য হাজী আলী আজগার টগর ও পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ারদার টোটন, সাকেব সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সদর হাসপাতালে যান।

আহত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান বলেন, মঙ্গলবার সকালে দর্শনা থেকে বাজার করে মোটরসাইকেল যোগে ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলাম। পথিমধ্যে দর্শনা-জীবননগর আঞ্চলিক মহাসড়কের আকুন্দবাড়িয়া আবাসনের সামনে ব্রিজের অদূরে পৌঁছালে মোটরসাইকেল যোগে আসা দুজন ব্যক্তি পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান মোটরসাইকেল চালিয়ে তার ইউপি কার্যালয়ে চলে যান। সেখান থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে প্রেরণ করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ডা. এহসানুল হক তন্ময় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে তার কাঁধে ও পিঠের বাম পাশে আঘাতপ্রাপ্ত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শরীরে রক্ত দিতে হয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান বলেন, ঘটনা খুবই দুঃখজনক। ঘটনার পরপরই দুর্বৃত্তদের আটক করতে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে। আশা করি দ্রুতই তাদেরকে আটক করতে সক্ষম হবে পুলিশ।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর বলেন, আব্দুল হান্নানের উপর আগেও একাধিকবার হামলা করা হয়েছে। ধারণা করা হচ্ছে এবারও তাকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। চুয়াডাঙ্গার আইনশৃঙ্খলা বাহিনী খুবই শক্ত। আশা করি দ্রুতই হামলাকারীদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবে।

(ঢাকাটাইমস/২৮মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :