ব্রাজিল হেরে যাওয়ায় হতাশ মিশা সওদাগর

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২৪, ১৭:৪৩

কোপা আমেরিকা টুর্নামেন্টে স্বপ্নভঙ্গ হয়েছে বিশ্বের অন্যতম সেরা ফুটবল দল ব্রাজিলের। উরুগুয়ের কাছে ট্রাইবেকারে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে তারা। নেইমারদের এই হারে হৃদয় ভেঙেছে সারা বিশ্বের কোটি কোটি ব্রাজিল সমর্থকের।

এই তালিকারই একজন বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান খল অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। কারণ, তিনিও ব্রাজিল ফুটবল দলের একজন সমর্থক। উরুগুয়ের কাছে প্রিয় দল ট্রাইবেকারে হেরে যাওয়ায় রীতিমতো হতাশ মিশা সওদাগর। যা তিনি প্রকাশ করেছেন ফেসবুকে।

শনিবার রাতে দেওয়া পোস্টে মিশা লিখেছেন, ‘আমি ব্রাজিলের সমর্থক। কিন্তু আজকে ব্রাজিল যেভাবে খেলল, বা গোটা টুর্নামেন্ট যেই খেলা দিয়েছে, সেটা দিয়ে আর যাই হোক কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না; যত ভালো প্লেয়ারই থাকুক না কেন। শুভকামনা নতুন কোনো চ্যাম্পিয়নের জন্য।’

পোস্টটি শেয়ার করতেই মিশার ভক্ত-অনুরাগী ও ব্রাজিল সমর্থকরা তাকে সহানুভূতি জানান। এর আগে গত বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে কোয়ার্টার ফাইনালে ব্রাজিল হেরে যাওয়ার পরও একইভাবে হতাশা প্রকাশ করেছিলেন দলটির সমর্থক মিশা সওদাগর।

প্রসঙ্গত, কোপা আমেরিকা টুর্নামেন্টের এবারের আসরে সেমিনালে উরুগুয়ে খেলবে কলম্বোর বিপক্ষে। অন্য ম্যাচটিতে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার প্রতিপক্ষ কানাডা। দুটি খেলা থেকে যে দুটি দল জিতবে, তারা খেলবে ফাইনাল। এখন দেখার, কারা হন এবারের কোপা চ্যাম্পিয়ন।

(ঢাকাটাইমস/০৭জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :