এক ফাঁসে স্বামী স্ত্রীর ‘আত্মহত্যা’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৬, ১৭:০১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের একই কাপড়ে ফাঁস লাগানো অবস্থায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন ২৮ বছর বয়সী মিঠুন পাল ও ২০ বছর বয়সী বিউটি রানী পাল।

বৃহস্পতিবার উপজেলার ইব্রাহিমপুর ৭নং ওয়ার্ড এর কুমার পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তারা দুই জনই আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ জানান, প্রায় আট মাস আগে জেলার বিজয়নগর উপজেলার হর্ষপুর ইউনিয়নের বিউটির সঙ্গে নবীনগর উপজেলার ইব্রাহিমপুরের কুমার পাড়ার মিঠুনের বিয়ে হয়। বিয়ের পর পরই তারা ভারতের ত্রিপুরায় চলে যায়। গত সপ্তাহে তারা ইব্রাহিমপুরে আসে।

এই পুলিশ কর্মকর্তা জানান, বুধবার রাতে বিউটি ও মিঠুন রাতের খাবার খেয়ে নিজেদের ঘরে ঘুমাতে যান। ভোরে ঘুম থেকে উঠে বিউটি ঘর গৃহস্থালীর কাজ করার পর তার শাশুড়ি তাকে মাটির জিনিসপত্র তৈরির জন্য কাজ করলে দুই জনের মধ্যে কথা কাটাকটি হয়। এক পর্যায়ে বিউটি তার ঘরে এসে দরজা বন্ধ করে দেন।

সকালে অনেক ডাকাডাকি করার পরও ঘরের দরজা না খোলায় এলাকার লোকজনকে খবর দেয় পরিবারের অন্য সদস্যরা। পরে ঘরের ভেতরের চালার সঙ্গে একই কাপড়ে বিউটি ও মিঠুনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় লোকজন।

এরপর এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মিঠুন ও বিউটির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তা ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

ঢাকাটাইমস/৮ডিসেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত