আ.লীগের সংঘর্ষ, পথচারীসহ দুইজন গুলিবিদ্ধ

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০১৭, ১৮:০১

পাবনার সাঁথিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে পথচারীসহ দুইজন গুলিবিদ্ধ হন। তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান ও পথচারী মারুফা খাতুন। এসময় দুই পুলিশ সদস্যসহ আরো চার জন আহত হয়েছেন। আহতদের সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুরে মিছিল বের করা নিয়ে এই সংঘর্ষ হয়।

আহতরা হলেন- এসআই সাইফুল ইসলাম, কনস্টেবল সোহাগ মাহমুদ। বাকি দুইজনের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সদ্য শেষ হওয়া জেলা পরিষদ নির্বাচন নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান ও উপজেলা আওয়ামী লীগ সদস্য সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম মিরাজ গ্রুপের মধ্যে বিরোধ দেখা দেয়। নির্বাচনের দিন সকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সানের ব্যক্তিগত অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় মেয়র মিরাজকে আসামি করে সাঁথিয়া থানায় একটি মামলা করেন তপন হায়দার। এ নিয়ে উত্তেজনা দেখা দেয়।

মামলা ও আগুন দেয়ার প্রতিবাদে রবিবার দুপুরে বিক্ষোভ মিছিল বের করে দুই পক্ষের সমর্থকরা। মিছিলটি পৌর সদরের ইসলামী ব্যাংকের সামনে পৌঁছালে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ বাঁধে। এ সময় দুইজন গুলিবিদ্ধসহ আহত হন অন্তত চার জন। বিক্ষোকারীদের ছোড়া ইটের আঘাতে আহত হন দুই পুলিশ সদস্য। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে মিছিল ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(ঢাকাটাইমস/৮জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :