‘ঘুষখোর’ বলায় অটোরিকশা চালককে পুলিশের পিটুনি

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:০৬ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:০২

শেরপুরে পুলিশকে ‘ঘুষখোর’ বলায় ব্যাটারিচালিত এক অটোরিকশা চালককে ট্রাফিক পুলিশ পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, পিটিয়ে আহত করে জেলা সদর হাসপাতালে চিকিৎসাও দেয়া হয়েছে তাকে।

ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে শহরের নিউ মার্কেট চত্বরে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার জেলা পুলিশ লাইনে পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। এদিকে দুপুর ২টার দিকে শহরের নিউ মার্কেট চত্বরে ফারুক হোসেন নামে এক অটোচালক রাস্তার মাঝে অটো থামিয়ে বস্তা তুলছিল। এ সময় শফিক নামে ট্রাফিক পুলিশের এক কনস্টেবল ওই অটোচালককে ধমকাতে শুরু করেন। এসময় অটোচালক বলে উঠেন, ‘আমরা তো এ জন্যই পুলিশকে টাকা দেই’। এ কথা শুনেই তেলে বেগুনে জ্বলে উঠে ওই কনস্টেবল অটোচালককে বেদম পিটুনি দেয়। এক পর্যায়ে ওই অটোর সামনের ও পেছনের কাঁচ ভেঙে ফেলে। এমতাবস্থায় অটোচালক রক্তাক্ত হলে তাকে অপর এক কনস্টেবল জেলা সদর হাসপাতালে পাঠায়। পরে সেখানে ফারুক হোসেনকে চিকিৎসা দিয়ে তাকে হাসপাতাল থেকে নিয়ে যায় বলে জানান হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত কর্মচারীরা।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ফারুক হোসেন সদর উপজেলার পাকুরিয়া খামার পাড়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

এ ব্যাপারে অভিযুক্ত ট্রাফিক পুলিশের কনস্টেবল শফিক জানান, ‘ওই অটোচালক ট্রাফিক আইন না মেনে পুলিশকে ঘুষখোর বলে এবং আমার লাঠি নিয়ে টানাটানি করায় তাকে আমি পিটিয়েছি।’

ট্রাফিক ইন্সপেক্টর তারিকুল ইসলাম জানান, যত অন্যায়ই করুক অটোচালককে পেটানো বা তার অটো ভাঙচুর করা ঠিক হয়নি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার সুযোগ ছিল। বিষয়টি আমি দেখব।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :