চাঁদপুর উইমেন চেম্বারের নতুন কমিটি গঠন, সভাপতি মনিরা আক্তার 

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২৪, ২৩:০০

চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ত্রি- বার্ষিক সম্মেলনে মনিরা আক্তার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। শুক্রবার শহরের নজরুল ইসলাম সড়কের জেলা মহিলা সংসদ কার্যালয়ে সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মনিরা আক্তার ছাড়াও সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি ও ট্রেজারারসহ ১১ সদস্যের কমিটি গঠিত হয়।

নির্বাচন পূর্ববর্তী ত্রি-বার্ষিক সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক ও প্রতিষ্ঠাতা মনিরা আক্তার। তিনি বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিশিষ্ট সাংবাদিক ও যুগান্তরের সিটি এডিটর মিজান মালিককে প্রধান নির্বাচন কমিশনার করে ছয় সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন ঘোষণা করেন।

পরে কমিশন সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন পরিচালনা করে। নির্বাচন কমিশন ২১জন সদস্যের মাঝে নির্বাচনের আয়োজন করে। সব সদস্যের উপস্থিতিতে ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য আগ্রহী প্রার্থীদের নাম উপস্থাপন করেন। তবে কোনো পদেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন মনিরা আক্তারসহ নতুন কার্যনির্বাহী কমিটির সকলকে নির্বাচিত ঘোষণা করেন।

নতুন কমিটির নির্বাচিতরা হলেন -সভাপতি মনিরা আক্তার, সিনিয়র সহ-সভাপতি পাপড়ি বর্মণ, সহ সভাপতি জেসমিন আক্তার, কোষাধ্যক্ষ জাহিন আক্তার। এছাড়া সদস্যরা হচ্ছেন : আফরোজা জাহান আখন্দ, জোহরা আনোয়ার হিরা, ফেরদৌসি বেগম আলো, সায়রা হক কাকলী, রাশেদা আক্তার, নাজমা আলম ও জাহানারা আহমেদ। এই কমিটি আগামী তিন বছরের জন্য নির্বাচিত দায়িত্ব পালন করবে।

পরে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার মিজান মালিক, জেলা মহিলা সংস্থার উপ পরিচালক ও নির্বাচন কমিশনার নাসিমা আক্তার, নির্বাচন কমিশনার ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, নির্বাচন কমিশনার ও যুগান্তর জেলা প্রতিনিধি মির্জা জাকির, পাপড়ি বর্মণ ও তানিয়া ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :