টাঙ্গাইল পল্লীবিদ্যুৎ সমিতির নির্বাচনে মঞ্জুরুল বিজয়ী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ২১:২০

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির ৯নং এলাকার পরিচালক পদের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে মঞ্জুরুল হক খান প্রিন্স (মাছ মার্ক) বিজয়ী হয়েছেন। মঞ্জুরুল হক প্রিন্স পেয়েছেন ১৮৫৬ ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর হোসেন (আলম ভেন্ডার) ছাতা প্রতীক নিয়ে পেয়েছেন ৯৮ ভোট এবং অপর প্রার্থী বর্তমান পরিচালক সোহরাব হোসেন বাদশা ( চেয়ার) পেয়েছেন ৪৩ ভোট।

রবিবার সন্ধ্যায় ভোট গণনা শেষে নির্বাচন কশিনার ঢাকা পল্লী বিদ্যুৎ বোর্ডের উপপরিচালক (কারিগরি) হেলালুজ্জামান ভূইয়া বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন। এর আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির ৯নং এলাকার (গোড়াই, মির্জাপুর পৌরসভা, ভাওড়া ও বহুরিয়া ইউনিয়ন) এলাকায় ২৭ হাজারের বেশি ভোটার রয়েছে। নির্বাচনে পরিচালক পদের তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

গত ১৩ ফেব্রুয়ারি সোমবার এই নির্বাচন হওয়ার সবধরনে প্রস্তুতি সম্পন্ন করা হলেও বাছাইয়ে বাদপড়া ফারুক সিকদার নামে এক প্রার্থী টাঙ্গাইল সিনিয়র সহকারী জজ আদালতে একটি মামলা করেন। পরে আদালত অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করলে নির্বাচন স্থগিত হয়ে যায়। এদিকে অস্থায়ী নিষেধাজ্ঞার বিরুদ্ধে অপর এক প্রার্থী আদালতে অপর একটি মামলা করলে অস্থায়ী নিষেধাজ্ঞা প্রত্যাহার করে আদালত। নিষেধাজ্ঞা উঠে গেলে কমিশন তরিঘরি করে ১৯ ফেব্রুয়ারি রবিবার নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করেন।

এদিকে আদালতের নিষেধাজ্ঞার কারণে নির্ধারিত দিনে নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় ভোটাররা বিভ্রান্তিতে পড়ে যাওয়ায় ভোটার উপস্থিতি কম হয়েছে বলে জানান টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি মির্জাপুর অফিসের ডেপুটি জেলারেল ম্যানেজার (ডিজিএম) সুশান্ত রায়।

নির্বাচন কশিনার ঢাকা পল্লী বিদ্যুৎ বোর্ডের উপ পরিচালক (কারিগরি) হেলালুজ্জামান ভূইয়া বলেন, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা সুন্দর সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :