ঢাকাটাইমস ভ্যালেন্টাইন্স ডে ফটো প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শেখ সাইফ, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০১৭, ১২:০৯ | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৭, ১৬:৫০

মূলধারার পাঠকনন্দিত অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক কাগজ ‘এই সময়’ আয়োজিত ভ্যালেন্টাইন্স ডে ফটো প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক ‘এই সময়’-এর সম্পাদক আরিফুর রহমান দোলন।

এ সময় আরিফুর রহমান বলেন, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে ঢাকাটাইমস ও সাপ্তাহিক ‘এই সময়’ নানাভাবে কাজ করে যাচ্ছে। কেননা সৃষ্টিশীল ও সৃজনশীল কাজের মাধ্যমে উন্নয়ন ঘটে মানুষের মননের। নান্দনিক ও মনোবিকাশের জন্য এমন আয়োজনে সব সময় সঙ্গে থাকবে ঢাকাটাইমস পরিবার।’

ভ্যালেন্টাইন্স ডে ফটো প্রতিযোগিতায় প্রথম পুরস্কার তিন হাজার টাকার গিফট ভাউচার পান ঢাকা ক্যান্টনমেন্টের মো. শওকত আলী। দ্বিতীয় পুরস্কার দুই হাজার টাকার গিফট ভাউচার পান ব্লক-সি, প্রথম কলোনি, মাজার রোড, মিরপুরের ফাতেমা মাসুদ এবং তৃতীয় পৃরস্কার এক হাজার টাকার গিফট ভাউচার বিজয়ী রোড-৫, দনিয়া, যাত্রাবাড়ীর নুসরাত খান।

চতুর্থ থেকে দশম বিজয়ীরা হলেন ঢাকার মিরপুর-১-এর আদিত্য কাপুর অনিক, ফরিদপুরের সাজ্জাদ বাবু, ঢাকার লালমাটিয়ার রিফাত আলম রাফি, টা্ঙ্গাইলের মির্জাপুরের নকশি মামুন, ঢাকার লালবাগের রবিউল হাসান খান মোনাল, উত্তরার অনীলা ও ঢাকার এলিফ্যান্ট রোডের সিফাত আরা ঊর্মি।

এ ছাড়া ওয়াইল্ড কার্ড অ্যান্ট্রি পান মো. বিপ্লব হোসেন, রহিমা আক্তার ও হাসান মাহমুদ।

সেরা ফটো বিজয়ীদের ছবিগুলো ফ্রেমে বাঁধায় করে তাদের হাতে তুলে দেওয়া হয়। আরো ছিলো ইয়েপ মি বাংলাদেশের (www.yepme.com.bd) পক্ষ থেকে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী সকলের জন্য যেকোনো পণ্যর উপর ১০% ডিসকাউন্ট কুপন ও গিফট হ্যাম্পার । পরে মধ্যাহ্নভোজের মাধমে আপ্যায়িত করা হয় সবাইকে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকাটাইমস ও সাপ্তাহিক ‘এই সময়’-এর যুগ্ম সম্পাদক ওয়াসেক বিল্লাহ, উপব্যবস্থাপনা সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ডিং কাওসার সিদ্দিক তুলা, ডিজিটাল মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ ফোয়াদ হাসান, সিনিয়র আইটি এক্সিকিউটিভ মৃন্ময় কুমার দাস প্রমুখ।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে সামনে রেখে ৬ থেকে ২০ ফেব্রুয়ারি পর‌্যন্ত এই প্রতিযোগিতার ছবি জমা নেয়া হয় ঢাকাটাইমসের ফেসবুক পেজে। বিষয়বস্তু ছিল ‘ভালোবাসা’। বেশ সাড়া পাওয়া যায় তাতে। জমা হওয়া ছবিগুলো যাচাই-বাছাই শেষে বিচারকমণ্ডলী বিজয়ী নির্বাচন করেন।

(ঢাকাটাইমস/৫মার্চ/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :