ধর্ষণচেষ্টা: বখাটের ভয়ে স্কুলে যাচ্ছে না শিশুটি

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০১৭, ২১:৪০ | প্রকাশিত : ২২ মে ২০১৭, ২১:০৮
প্রতীকী ছবি

চাঁদপুর সদর উপজেলায় বখাটের ভয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রী পাঁচদিন ধরে স্কুলে যাচ্ছে না। সম্প্রতি দক্ষিণ মৈশাদী গ্রামের মৃত ইব্রাহিম খার ছেলে স্বপন খা শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এরপর থেকেই আতঙ্কে দিন কাটছে শিশুটির। থানায় অভিযোগ করায় শিশুটিকে অপহরণের হুমিক দিয়েছে স্বপন।

দুই বছর আগেও এলাকার আরেকটি শিশুটিকে স্বপন ধর্ষণ করেছিল বলে অভিযোগ রয়েছে। তখন এলাকায় সালিশ করে বিষয়টির সমাধান হয়েছিল।

চাঁদপুর সদর উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এই শিশুটি স্কুলে যাওয়ার পথে গত ১৭ মে স্বপন খা চকলেটের লোভ দেখিয়ে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এলে স্বপন পালিয়ে যায়। এরপর থেকে স্বপন পলাতক রয়েছে। এ ঘটনা এলাকায় জানাজানি হলে শিশুটি স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।

গত শনিবার বিদ্যালয়ের শিক্ষকরা বিষয়টি জেনে শিশুটিকে বিদ্যালয়ে নিয়ে আসলেও সহপাঠীদের কেউ তার সঙ্গে কথা না বলায় স্কুল থেকে চলে যায় সে। এরপর থেকে শিশুটি সারাদিন কান্না করে, কারো সঙ্গে কথা বলে না, মাকে ছাড়া ঘরের আলাদা কক্ষে যেতে ভয় পায়।

শিশুটির পরিবার জানিয়েছে, ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। এরপর থেকে বখাটে মেয়েটিকে অপহরণ করার হুমকি দিচ্ছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্লা অলি শিশুটির বাবা-মাকে সান্তনা দিয়ে বখাটেকে গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত