সড়ক দুর্ঘটনায় ওসিসহ নিহত ২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০১৭, ২১:১৯ | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ২০:৩২

ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়ায় এক সড়ক দুর্ঘটনায় পুলিশের ওসিসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকাল পৌনে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক জানান, ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ূন কবির কর্মস্থল থেকে ৩ দিনের ছুটি নিয়ে ঢাকার নিজ বাসায় যাওয়ার জন্য একটি প্রাইভেটকারে রওয়ানা হন। বিকাল পৌনে ৫টার দিকে শিবপুর উপজেলার ঘাসিরদিয়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সেভেন রিংস সিমেন্ট কারখানার একটি মিকচার মেশিন ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ওসি হুমায়ুন কবির মারা যান এবং প্রাইভেটকারের ড্রাইভার ওয়ারিশ মিয়া গুরুতর আহত হয়। ঘটনার পর পর স্থানীয় লোকজন সংঘর্ষের কথা শুনে ঘটনাস্থলে এসে আহত ড্রাইভারকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করে। এখানে চিকিৎসাধীন অবস্থায় ড্রাইভার ওয়ারিশ মিয়া মারা যায়।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই হাফিজুর রহমান ঘটনাস্থল থেকে ওসি হুমায়ূন কবিরের লাশ ও জেলা হাসপাতাল থেকে ড্রাইভার ওয়ারিশ মিয়ার লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে ভৈরব হাইওয়ে থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

প্রসঙ্গত, ওসি হুমায়ূন কবিরের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানা এলাকায় এবং ঢাকার খিলগাঁও থানার বাসাব মহল্লায় তিনি বাড়ি করে সেখানেই বসবাস করতেন।

(ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত