কড়া নিরাপত্তায় রংপুরে ঈদের জামাত অনুষ্ঠিত

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৭, ১১:৪৫

রংপুরে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে সকাল সাড়ে আটটায়। রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে এ জামাত অনুষ্ঠিত হয়। ঈদকে ঘিরে কড়া নজরদারিতে রাখা হয়েছে প্রতিটি ঈদগাহ মাঠে। এ জন্য পোশাকধারী ছাড়াও সাদা পোশাকে কাজ করেছেন আইনশৃংখলা বাহীনির সদস্যরা।

নামাজে রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহসেমদ ঝন্টু, রংপুর বিভাগীয় কমিশনার কাজী হাসান আহাম্মেদ, জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামানসহ প্রশাসনের ঊর্র্ধ্বতন কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। নামাজ শেষে মোনাজাতে মুসলিম উম্মাহ ও দেশের সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

রংপুর সিটি মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেন, মানুষ যাতে নিরাপত্তার মধ্য দিয়ে ঈদের উৎসব পালন করতে পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ বলেন, মানুষ উৎসবের সঙ্গে ঈদ পালন করছে। আগামীতেও আমরা একইসঙ্গে এভাবে উৎসব পালন করবো এই প্রত্যাশা করছি।

রংপুর জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান দেশবাসীকে বিশেষ করে রংপুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, নগরবাসীসহ জেলাবাসী যাতে নিশ্চিন্তে ঈদ পালন করতে পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

রংপুরে ১৩৮টি ঈদগাহ মাঠে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। সকাল সাতটায় শুরু হয় ঈদের জামাত। চলে সকাল সাড়ে ৯ টা পর্যন্ত।

(ঢাকাটাইমস/২৬জুন/আরআই/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :