বগুড়ায় দোকানে রহস্যজনক চুরি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ১৪:০৬

বগুড়ার পৌরশহরের প্রাণকেন্দ্র বাসস্ট্যান্ডে অবস্থিত রাবেয়া কমপ্লেক্সে একটি মোবাইলের দোকানে হানা দিয়ে নগদ টাকাসহ বিভিন্ন ব্রান্ডের প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার সকাল ১০টার দিকে লুটে নেয়া শাহী মোবাইল পয়েন্টের মালিক আব্দুল হাকিম প্রতিষ্ঠান খুলতে এসে ‍দৃশ্যটি দেখতে পান।

মুহূর্তে ঘটনাটি ব্যবসায়ী মহলে ছড়িয়ে পড়ে। রাবেয়া কমপ্লেক্সের মালিক হাজী সেলিম, ব্যবসায়ী নেতাসহ সাধারণ ব্যবসায়ীরা ঘটনাস্থলে ছুটে আসেন।

খবর পেয়ে পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর থেকে দুপুর নাগাদ রাবেয়া কমপ্লেক্সের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন।

বেলা ১২টার দিকে শাহী মোবাইল পয়েন্টের মালিক আব্দুল হাকিম জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান ঠিকঠাক মতো তালা মেরে বন্ধ করে তিনিসহ কর্মচারীরা যে যার মতো নিজ নিজ বাসায় চলে যান। শনিবার সকাল বেলা ১০টার তিনি নিজে ব্যবসা প্রতিষ্ঠান খোলার জন্য আসেন। বাইরের সাটারে লাগানো তালা খুলতে নির্দিষ্ট চাবি ভেতরে প্রবেশ করান। কিন্তু তালা খুলতে ব্যর্থ হন।

পরে মার্কেটের ভেতরে প্রবেশ করে সাঁটারের তালা খুলে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সবকিছু এলোমেলো দেখতে পান। পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানে রাখা বিভিন্ন ব্রান্ডের অসংখ্য মোবাইল সেট না থাকার দৃশ্য তার নজরে পড়ে। ক্যাশ বাক্সও খোলা।

এই ব্যবসায়ী জানান, বাইরের দু’টো তালা ভেঙে দুর্বৃত্তরা সাঁটার খোলে। এরপর ভেতরে লাগানো কলাপসিবল গেটের একটি তালা ভেঙে তারা ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে ঢুকে দুর্বৃত্তরা ঢুকে প্রায় ১৫ লাখ টাকার বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট ও নগদ পাঁচ লক্ষাধিক টাকা লুটে নেয় বলে দাবি করেন ব্যবসায়ী আব্দুল হাকিম।

দুপুরে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বিষয়টি নিশ্চিত করে জানান, চুরির ধরণ দেখে ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সবদিক বিবেচনায় রেখে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে যোগ করেন ওসি খান মো. এরফান।

(ঢাকাটাইমস/২২জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :