গাংনীতে ইউপি সদস্যের ভাইকে কুপিয়ে হত্যা

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৬:১৯

মেহেরপুর গাংনী উপজেলার ধলা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে এনামুল হক (৪২) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। তিনি কাথুলী ইউপির মাইলমারী ধলা গ্রামের ইউপি সদস্য টুটুলের ভাই।

শনিবার রাত সাড়ে ৮টার টার দিকে এ ঘটনা ঘটে। রবিবার ভোর ৪টার দিকে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, বেশ কয়েক মাস আগে থেকে ধলা গ্রামের বর্তমান মেম্বার আজমাইন হোসেন টুটুল ও সাবেক মেম্বার আতিয়ারের সাথে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এ ঘটনায় মামলা হলে সম্প্রতি জামিনে বের হয়ে আসে উভয় পক্ষ। গতকাল রাত সাড়ে ৮টার দিকে গাংনী নওয়াপাড়া গ্রামে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন বর্তমান মেম্বারের ছোট ভাই এনামুল। ওই গ্রামের ঈদগাহ সংলগ্ন হাজির বাগানের কাছে পৌঁছালে অস্ত্রের মুখে মোটর সাইকেলের গতিরোধ করে কয়েকজন। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে তারা। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে হাসপাতালের চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন। পরে ভোর ৪টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বর্তমান মেম্বারের দাবি পূর্ব শত্রুতার জের ধরে আতিয়ারের লোকজন তার ভাইকে হত্যা করেছেন।

এদিকে পরিস্থিতি ম্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ওসি আনোয়ার হাসোন।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :